১০৩৯ কর্মী নেবে দুই উন্নয়ন সংস্থা 

প্রকাশিত: 16/10/2019

নিজস্ব প্রতিবেদন

১০৩৯ কর্মী নেবে দুই উন্নয়ন সংস্থা 

আরডিআরএস উন্নয়ন সংস্থা ৫ পদে ৬৩৩ জন লোক নিবেন । এবং শক্তি ফাউন্ডেশন ৪ পদে ৪০৬ জন কর্মী নিয়োগ দিবেন ।

আরডিআরএস জোনাল কো-অর্ডিনেটর পদে ৫ জন লোক নিয়োগ দিবেন । এই পদে চাকরি করতে হলে তাকে স্নাতকোওর পাস করতে হবে সাথে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে । আঞ্চলিক ব্যবস্থাপকের পদে লোক নিবে ৮ জন ।

পড়াশোনায় তাকে স্নাতকোওর পাস করতে হবে । এবং  ব্যবস্থাপকের পদে তাকে ৮ বছরের অবিজ্ঞতা থাকতে হবে । এছাড়া ও এলাকা ব্যবস্থা পদে নিয়োগ দেওয়া হবে ২০ জন । তাকে পড়াশোনায় স্নাতকোওর পাশ করতে হবে ।

এবং  এলাকা ব্যবস্থা পদে তাকে ৫ বছরের অবিজ্ঞতা থাকতে হবে । তাছাড়া শাখা ব্যবস্থা পদে লোক নিয়োগ দেওয়া হবে ১০০ জন । এই পদে চাকরি করতে হলে প্রত্যক ব্যাক্তিকে স্নাতকোওর পাশের পাশা পাশি শাখা ব্যবস্থা পদে চাকরির ৪ বছরের অবিজ্ঞতা থাকতে হবে ।

এছাড়া ও মাইক্রোফিন্যান্স পদে লোক নিয়োগ দিবেন ৫০০ জন । তাদেরকে স্নাতক পাশ করলে এই পদে চাকরির জন্য আবেদন করতে পারেবেন বলে জানা গেছে । তবে এই পদে চাকরি করতে হলে তাকে অবশ্যই মোটরসাইকেল চালনার বৈধ লাইসেন্স থাকতে হবে । 

এছাড়া যারা শক্তি ফাউন্ডেশনে চাকরির খবরে বলা হয়েছে । তাদের সুপারভাইজার পদে ৩০ জন কর্মী দরকার পড়াশোনা স্নাতক পাস করতে হবে । এবং তার বয়স সীমা ৪৫ এর নিচে থাকতে হবে । তাদের শাখা ব্যবস্থাপক পদে লোক দরকার ৭৫ জন ।

তাদেরকে পড়াশোনায় স্নাতক পাস করতে হবে এবং তাদের প্রত্যকের বযস সীমা ৪০ এর নিছে হতে হবে । এছাড়া শক্তি ফাউন্ডেশনের মাইক্রোফিন্যান্স পদে ও এরিয়া সুপারভাইজার পদে ৩০০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে ।

এবং তাদেরকে এই পদে কমপক্ষে ২ বছরের অবিজ্ঞতা থাকতে হবে । আর পড়াশোনায় স্নাতক পাশ করতে হবে । বলে শক্তি ফাউন্ডেশন ঘোষনা করেছেন । 

আর এই দুই বেসরকারী উন্নয়ন সংস্থায় চাকরির আবেদন করার শেষ তারিখ ২০ অক্টোবর । যারা এই নির্ধারিত তারিখের মধ্য আবেদন করবে তাদেরকে যাচাই বাছাই করে পরীক্ষার জন্য ডাকা হবে ।

আর এই দুই পতিষ্ঠানে আবেদন কারিদের লিখিত ও মৌখিক পরিক্ষা নেওয়া হবে । জানা যায় চাকরির পদ হিসাবে লিখিত ও মৌখিক পরিক্ষা নেওয়া হবে ।  আরডিআরএস উন্নয়ন সংস্থায় যারা কাজ করবে তাদেরকে সংস্থার নিয়ম

অনুযায়ী নির্ধারিত বেতন চিকিৎসা সহায়তা ও মোবাইল বিলসহ সকল সুবিধা দেওয়া হবে । আর এই উন্নয়ন সংস্থায় নিজের কাজের দক্ষতা দেখাতে পারলে পদ উন্নতি হবে বলে জানা গেছে ।

আর যারা শক্তি ফাউন্ডেশনে কাজ করবে তাদেরকে সংস্থার নিধারিত নিয়ম অনুযায়ী বেতন প্রধান করা হবে । তাদের নিয়ম অনুযায়ী উৎসবভাতা প্রধান করা হবে । এছাড়া চিকিৎসার ক্ষেত্রে অনুধান প্রধান করা হবে । এছাড়াও মিলবে সপ্তাহে ২ দিন ছুটি । এছাড়া ও থাকবে আরো অন্য অন্য অনেক সুবিধা । 

আর এই দুই সংস্থায় যোগাযোগ এর ঠিকানা নিচে উল্লেখ করা হলো । 

আরডিআরএস বাংলাদেশ . জেল রোড . রাধাবল্লাভ . রংপুর । ওয়েব সাইট : rdrsbangla.net


শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজড উইমেন . বাড়ি ৪ . বল্ক এ .সেকশন ১১ পল্লবী ১১ মিরপুর ঢাকা ১২১৬ । এছাড়া ওয়েব সাইট : www.shakti.org.bd

আরও পড়ুন

×