ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪৫) এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি গতকাল রবিবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ীর রেল স্টেশনের দক্ষিণপ্রান্তের বারোকোনা নামক স্থানের ৩৫০/৩-৪ পিলারের এর মধ্যখানে ঘটেছে। 
    জানা যায়, চিলাহাটি থেকে ছেড়ে আসা রকেট মেইল (খুলনা মেইল) ট্রেনটি সকাল ১০ টা ১৯ মিনিটে ফুলবাড়ী রেল স্টেশনে পৌঁছায় এবং ১০ টা ২০ মিনিটে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। সেই ট্রেনটি বারোকোনা নামক স্থানের ৩৫০/৩-৪ পিলারের মধ্যখানে আসলে সেখানে বসে থাকা এক অজ্ঞাত নারী কাটা পড়ে। সেই নারীর হাতে শাঁখা ও কপালে সিঁদুর রয়েছে। 
    ফুলবাড়ী রেল স্টেশন মাষ্টার মো. রফিক চৌধুরী বলেন, খুলনা গামী রকেট মেইলের নিচে কাটা পড়ে এক নারীর মৃত্যুর হয়েছে। খরবটি পার্বতীপুর জিআরপি পুলিশকে জানানো হলে তারা মরদেহটি উদ্ধার করে। 
    পার্বতীপুর জিএরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্ল্যাহ আল মামুন বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ওই নারীর পরিচয় মিলেনি। তার হাতে শাঁখা ও কাপালে সিঁদুর দেখে জানা গেছে হিন্দু সম্প্রদায়ের নারী। পরিচয় মিললে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে। অন্যাথায় মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।
 

আরও পড়ুন

×