কাজে যাওয়া আর হলো না 

প্রকাশিত: 17/11/2019

নিজস্ব প্রতিবেদন

কাজে যাওয়া আর হলো না 

কাজে যাওয়া আর হলো না 

সকাল সকাল কাজের উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়েছিলেন রংমিস্ত্রি নুরুল ইসলাম (৩১)। চট্টগ্রাম নগরের পাথরঘাটা এলাকায় একটি ভবনে কাজ করার কথা ছিল নুরুল ইসলামের । তবে ওই ভবনে তাঁর আর যাওয়া হয়নি। ওই এলাকার অন্য একটি ভবনে গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ ঘটে। ওই সময় পাশের রাস্তা দিয়ে যাচ্ছিলেন নুরুল। ওই ভবনের দেয়াল ধসে পড়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান ।

নুরুলের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় এবং তার পরিবার সংবাদ পেয়ে সেখানে ছুটে আসেন তাঁর স্ত্রী সাদিয়া সুলতানা ও স্বজনেরা। তাঁরা আহাজারি করতে শুরু করেন।সাদিয়া সুলতানার কান্না থামছিল না। তাঁর মা মনোয়ারা বেগম ও বাবা সাইফুল ইসলামও বারবার কান্নায় ভেঙে পড়েন।
 

জানা যায়, কাজের জন্য বাসা থেকে বের হয়েছিলেন নুরুল। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়েছে। আড়াই বছর আগে নুরুল ইসলামের বিয়ে হয়। তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। নগরের শাহ আমানত সেতু এলাকায় থাকতেন তাঁরা।

আজ রোববার সকাল ৯টার দিকে পাথরঘাটার ব্রিক ফিল্ড রোডে ধনা বড়ুয়ার পাঁচতলা ভবনের নিচতলায় গ্যাস পাইপলাইনে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর একটি ভবনের দেয়াল ধসে রাস্তার ওপর ও আরেকটি ভবনের ওপর গিয়ে পড়ে। এতে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে দশজন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

আরও পড়ুন

×