চট্রগ্রামের গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় নিহত আরও ২ জনের পরিচয় মিলল ।

প্রকাশিত: 17/11/2019

নিজস্ব প্রতিবেদক

চট্রগ্রামের গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় নিহত আরও ২ জনের পরিচয় মিলল ।

চট্রগ্রামের গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় নিহত আরও ২ জনের পরিচয় মিলল । 


চট্রগ্রাম নগরের পাথরঘাটা গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় নিহত আরও দুজনের পরিচয় পাওয়া গেছে । এই নিয়ে নিহত ৭ জনের মধ্যে ৬ জনের পরিচয় পাওয়া গেছে । এক পুরুষের লাশের পরিচয় মেলেনি এখনো । 
 

চট্রগ্রাম নগরের কোতোয়ালী থানার উপপরিদর্শক সঞ্জয় কান্তি দাষ বলেন , সর্বশেষ পরিচয় পাওয়া নিহত দুজনের নাম মোহাম্মদ সেলিম বয়স ৪০ ও মোহাম্মদ শুক্কুর বয়স ৪২ । পেশায় রিকশাচালক সেলিম নগরের কাজীর দেউড়ির স্টেডিয়াম পাড়ার একটি বস্তিতে থাকতেন বলে জানা গেছে । আর তার গ্রামের বাড়ি কক্সবাজারের মহেশখালী উপজেলায় ।

আর শুক্কুরের গ্রামের বাড়ি চট্রগ্রামের পটিয়া উপজেলায় । তাদের বিস্তারিত পরিচয় যায়নি । আজ রোববার আজ রোববার সকালে চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় একটি ভবনের নিচতলায় গ্যাসের পাইপলাইন বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর দেয়াল ধসে পাশের রাস্তা ও আরেকটি বাড়ির ওপর গিয়ে পড়ে।

এতে সাতজন নিহত হন। নিহত সাতজনের মধ্যে অন্যরা হলেন: প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া (৪০), গৃহিণী জুলেখা খানম ফারজানা (৩০) ও তাঁর দ্বিতীয় শ্রেণি পড়ুয়া ছেলে আতিকুর রহমান শুভ (৮) এবং রঙমিস্ত্রি নুরুল ইসলাম (৪০)। এই ঘটনায় আহত হয়েছেন ১০ জন। তাঁদের মধ্যে নয়জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

আরও পড়ুন

×