কক্সবাজারে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

প্রকাশিত: 04/03/2020

দিদারুল আলাম জিসান

কক্সবাজারে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

কক্সবাজার রামু জোয়ারিয়ানালা গুচ্ছগ্রাম মহাসড়ক সংলগ্ন এলাকায় মারচা বাস ও মাইক্রো নোহা বাস, মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং চারজন আহত হয়েছে।

আজ ৩ মার্চ ২০২০ ইংরেজি তারিখ সকাল পৌনে বারোটার সময় একটি নোহ  মাইক্রো বাস কক্সবাজার হইতে চট্টগ্রাম যাওয়ার সময় এর অপর দিক থেকে আসা মারচা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নোহা মাইক্রো বাসের ড্রাইভার নিহত হন।

বেপরোয়া মারচা  বাসটির  নাম্বার ১১১/ ২৭৭ ।এবং দুমড়ে-মুচড়ে যাওয়া নোহা মাইক্রোবাসটির নাম্বার চট্টমেট্রো চ ১১/৬২৬৮ নিহত নোহা বাস টির ড্রাইভার হচ্ছেন কক্সবাজার পৌরসভা বৈদ্যের গুনা ৮ নং এলাকার সুদীর দেব এর পুত্র,সুজন দেব বলে জানা গেছে।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নিয়মিত যাতায়াত করা হাজার হাজার যাত্রীরা জানিয়েছেন। মারচা নামক বাস টি মহাসড়কে কয়েক বছরের মধ্যে বেপরোয়াভাবে দাপটের সহিত চলাফেরা করে কাউকে পরোয়া করে না এমনকি তারা দেশের সড়কের কোন নিয়ম-নীতির তোয়াক্কা করে না তারা নাকি সবাই চট্টগ্রাম ও কক্সবাজারের ড্রাইভার এর জন্য নাকি তাদের দাপট বেশি তাদের মালিক নাকি খুবই প্রভাবশালী।

মারচা  বাস টি মহাসড়কে চালু হওয়ার পর থেকে শত শত নিরীহ তাজা প্রাণ ঝরে গেছে বলে অভিযোগ রয়েছে । মারচা  বাস টির সকল ড্রাইভার বেপরোয়া বেয়াদব বলে অনেকে জানান। 

মারচা গাড়ির নিয়ম-কানুন ঠিক করে ও সকল ড্রাইভারদের লাইসেন্স চেক করে তাদেরকে আইনের আওতায় আনার জন্য সাধারণ জনগণের জোর দাবি।

বাসের সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি দেখতে আসেন রামু হাইওয়ে পুলিশ ফাঁড়ি তুলাবাগান এলাকায় শত শত লোকজন  এ সময় তাদের কান্নার কণ্ঠস্বরে আকাশ বাতাস ভারী হয়ে যায়।

অন্যদিকে দাপটের সহিত চলাফেরা করা বেপরোয়া খুনি  বাসের  বাসের ড্রাইভার পালিয়ে গেলেও বাসটি জব্দ করে রামু থানায় নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় নিহত হওয়া  ড্রাইভার এর লাশ মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ।

আরও পড়ুন

×