ডিমলায় বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

ডিমলায় বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

করোনা ভাইরাসের কারনে বিদ্যালয় বন্ধ থাকায় গতকাল রোববার দুপুরে মাঠে ঘুরি উড়ানোর সময় অবৈধ বিদ্যুতের তারে জড়িয়ে তাওহিদ (১০) নামের এক চতুর্থ শ্রেনি ছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, নীলফামার ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের পশ্চিম ছাতনাই গ্রামে। নিহত শিশুটি একই ইউনিয়নের ঠাকুরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪থ শ্রেনীর ছাত্র ও পশ্চিম ছাতনাই গ্রামের মাহাবুল ইসলামের পুত্র। 
প্রত্যেক্ষদর্শী সুত্রে জানা গেছে, শিশুটি দুপুরে ঘুড়ি উড়াতেছিলো মাঠে এক পর্যায়ে তার ঘুড়িটি একটু অদুরে সীমান্ত কাছা-কাছি স্থানে ক্ষেতে পড়ে গেলে তা সে আনতে যায়। কিন্ত একই এলাকার পাশ্ববর্তী হামিদুল ইসলাম অবৈধভাবে অনেক দুর হতে রোবো ক্ষেতের ভিতর দিয়ে বৈদ্যতিক লাইন নেয়ার কারনে ঘুড়িটি তারে পড়ে থাকায় শিশুটি ঘুড়িটি তুলতে গেলে বৈদ্যতিক তারে জড়িয়ে ঘটনাস্থলেই নিহত হন। এসময়ে তাওহিদকে পড়ে থাকতে দেখে তার খেলার সাথি শিশু নাজমুল তাকে বাচাতে গিয়ে সেও বিদ্যুতায়িত হয়ে ছিটকে পড়ে অল্পের জন্য প্রাণে বেচে যায়।
পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে জানতে চেয়ে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখের ব্যবহৃত সরকারি (০১৭১৩৩৭৩৯১৪) নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ না করায় তার কোনো মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

আরও পড়ুন

×