বেনাপোলে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ

বেনাপোলে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ

বেনাপোল রেল স্টেশন থেকে শুক্রবার (১৯ই জুন) ভোর রাতে ছেড়ে যাওয়া মালবাহী ট্রেনের সাথে একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে খাদে পড়ে যায় ট্রাকটি। বেনাপোল দীঘিরপাড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে,তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বেনাপোল স্টেশন থেকে ছেড়ে আসা আমদানিকৃত পেঁয়াজ বোঝাই মালবাহী ট্রেন বেনাপোল পৌরসভার দিঘিরপাড়-ছোট আঁচড়া বাইপাস সড়কে রেলক্রসিং পার হওয়ার সময় একটি  লোহার কুচি বোঝাই ট্রাক (সিলেট মেট্রো-ট- ১১- ০০৮১) সাথে ধাক্কা লাগে।

এতে কুচি বোঝাই ট্রাকটি ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে খাদেে পড়ে যায়। আর এসময় ট্রাকের চালক ও হেলপার ট্রাক থেকে লাফিয়ে পড়ে নিজেদের জীবন রক্ষা করে। তবে ট্রাকের চালক ও হেলপার এর কোন ক্ষয় ক্ষতি হয়নি।

বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের অফিস ইনচার্জ তৌহিদুর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমি  ঘটনাস্থলে যায়। গিয়ে দেখি ট্রেনের ধাক্কায় ট্রাক দুমড়ে মুচড়ে পড়ে আছে। যেহেতু এটা ট্রেনের ব্যাপার, তাই এটা ট্রেন কর্তৃপক্ষ দেখবে। আর এ দূর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলে তিনি জানান।

বেনাপোল রেল ষ্টেশন মাস্টার সাইদুর রহমান বলেন, বাইপাস সড়কে এর রেল পারাপারের ওই জায়টি স্থানীয় প্রকৌশলীদের জায়গা হওয়ায় সেখানে রেল কর্তৃপক্ষের কোন গেট ম্যান নেই। যার ফলে এ দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরো বলেন, দুর্ঘটনা কবলিত স্থান রেল কর্তৃপক্ষ পরিদর্শন করেছেন এবং রেল চলাচল স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন

×