পালংখালিতে ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে র‍্যব  সদস্য  নিহত। 

পালংখালিতে ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে র‍্যব  সদস্য  নিহত। 

কক্সবাজারের উখিয়ার পালংখালি ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে র‍্যবের দুই সদস্য গুরুতর আহত হয়েছে, সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে র‍্যব ১৫ দুই সদস্য হোয়াইক্যং থেকে কুতুপালং যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে পালংখালি পৌঁছালে কক্সবাজার থেকে টেকনাফ মোকি মালবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সদস্য লেন্স নায়ক তরিকুল ইসলাম এবং এ এস আই কাউচার আহত হয় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতাল পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক লেন্স নায়ক তরিকুল ইসলাম কে মৃত ঘোষণা করেন,   আহত এ এস আই কাউসারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

 জানা যায় টেকনাফের হোয়াইক্যং র‍্যব ১৫ একটি দল উখিয়ায় অভিযানের উদ্দেশ্যে রওনা হলে তাদের মধ্যে মোটরসাইকেলে যাওয়া র‍্যববের দুই সদস্য লেন্স নায়ক তরিকুল ইসলাম এবং এএসআই কাউসার ছিলেন।

উখিয়ার শাহাপুরি হাইওয়ে পুলিশের ইনচার্জ মারুফ আহমদ বলেন পালংখালিতে ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং র‍্যবের দুই সদস্যকে  কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে, ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছেন এবং ট্রাকটি জব্দ করা হয়েছে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

আরও পড়ুন

×