হেফাজতের কেন্দ্রীয় নেতা আজিজুল হক নিখোঁজ !

প্রকাশিত: 12/04/2021

নিজস্ব প্রতিবেদন :

হেফাজতের কেন্দ্রীয় নেতা আজিজুল হক নিখোঁজ !

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর নিখোঁজ বলে দাবি করেছে তার পরিবার।

গতকাল রোববার হাটহাজারীতে হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের জরুরি বৈঠক শেষে শহরের উদ্দেশে রওনা হওয়ার পর তার কোন খোঁজ মিলছে না। সোমবার দুপুর সোয়া ১২ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি পরিবার। তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী আটক করেছে কিনা বা গুম হয়েছেন কিনা সেটি নিয়ে সংশয়ে পরিবার।

আজ সোমবার সকালে ইসলামাবাদীর ছোট ভাই মুহাম্মদ ইরফানুল হক জানান, রোববার হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের বৈঠক শেষে মাগরিবের নামাজ পড়ে আমার বড় ভাই মাওলানা আজিজুল হক ইসলামাবাদী চট্টগ্রামের চকবাজারের বাসার উদ্দেশে রওনা দেন। ওই দিন সন্ধ্যা ৭টা নাগাদও তার সঙ্গে যোগাযোগ হয় পরিবারের সদস্যদের। এ সময় তিনি জানান, বাসার উদ্দেশ্যে হয়েছেন; তার সঙ্গে একজন সফরসঙ্গী রয়েছে।
 

রাত ৮টার দিকে ফের যোগাযোগ করা হলে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারারাত মোবাইল ফোন বন্ধ ছিল। সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পায়নি পরিবার।  তবে সোমবার ভোর ৪টা থেকে ইসলামাবাদীর বন্ধ থাকা মোবাইল সচল হলেও ফোন রিসিভ হচ্ছে না। 

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করার প্রস্তুতি চলছে।  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে আটক করেছে এমন কোন তথ্য গণমাধ্যমকর্মীরা পায়নি। 

আরও পড়ুন

×