সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত 

প্রকাশিত: 24/10/2019

নিজস্ব প্রতিবেদন

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত 

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত 

সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে মা ও ছেলে আহত হন। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে শ্যামনগর-মুন্সিগঞ্জ সড়কের কদমতলায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম বাবুলুর রহমান বয়স ৫২ । তিনি শ্যামনগর সদরের হায়বাদপুর এলাকার বাসিন্দা। আহত দুজন হলেন শ্যামনগর উপজেলার বল্লভপুর গ্রামের মা মিনতী মণ্ডল বয়স ৩৭  ও ছেলে সুদীপ মণ্ডল বয়স ১৫।

স্থানীয়রা জানান, শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জ থেকে যাত্রীবাহী বিআরটিসি বাস ঢাকায় যাচ্ছিল। পথে মুন্সিগঞ্জ থেকে তিন কিলোমিটার আসার পর বিআরটিসি বাসে সামনের যন্ত্রাংশ ভেঙে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।এবং বাসটি ডান পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসটি বিপরীত দিক থেকে আসা ভাড়ায়চালিত মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই চালক বাবুলুর রহমান নিহত হন। আহত হন মা ও ছেলে।


শ্যামনগর থানার এসআই হাবিবুর রহমান দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত মা ও ছেলেকে শ্যামনগর উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলে সুদীপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক মোখলেছুর রহমান সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন

×