আজ রবিবার সন্ধ্যায় দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: 27/10/2019

নিজস্ব প্রতিবেদন

আজ রবিবার সন্ধ্যায় দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

আজ রবিবার সন্ধ্যায় দেশে ফিরবেন প্রধানমন্ত্রী
 

আজারবাইজানে ৪ দিনের সরকারি সফর শেষে আজ রবিবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৮তম নন-অ্যালাইন মুভমেন্ট (ন্যাম) সম্মেলনে যোগ দিতে গত বৃহস্পতিবার আজারবাইজানের রাজধানী বাকুতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী।সফর শেষে আজ রবিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর দেশে ফিরে আসার কথা রয়েছে বলে জানা যায় । প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে আসবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ বিমান।

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি স্থানীয় সময় বেলা ১১টায় বাকু হায়দার আলিয়েভ আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে। বিমানটি সন্ধ্যা সাড়ে ৭টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

এর আগে শুক্রবার বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাকু কংগ্রেস সেন্টারে ১৮তম ন্যাম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। শনিবার প্রধানমন্ত্রী পূর্ণাঙ্গ অধিবেশন, প্রতিনিধিদলের প্রধানদের সঙ্গে ওয়ার্কিং লাঞ্চন ও সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে যোগ দেন। পরে সন্ধ্যায় তিনি হায়দার আলিয়েভ সেন্টারে আজারবাইজানের ইলহাম আলিয়েভের দেয়া সরকারি সংবর্ধনায় যোগ দেন। এছাড়া তিনি হিলটন বাকুতে একই সঙ্গে আজারবাইজানের দূত হিসেবে দায়িত্বপ্রাপ্ত তুরস্কে বাংলাদেশের রাষ্ট্রদূতের দেয়া নৈজভোজে অংশ নেন।

আরও পড়ুন

×