জাসাস কেন্দ্রীয় ঘোষণা করায় শ্যামনগর থানা বিএনপির, অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে

জাসাস কেন্দ্রীয় ঘোষণা করায় শ্যামনগর থানা বিএনপির, অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মনোনীত হয়েছেন আব্দুল্লাহ আল-কাদির সোহেল ওরফে সোহেল আব্দুল্লাহ।


২৩ নভেম্বর শনিবার ঘোষিত বিএনপির এ অঙ্গসংগঠনের কেন্দ্রীয় কমিটিতে সভাপতি ও সাধারন সম্পাদক মনোনীত হয়েছেন যথাক্রমে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ঢাকা বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক

নেতা ড. মামুন আহম্মেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্র নায়ক হেলাল খান। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই কমিটি ঘোষণা করেন।

নবগঠিত এ কমিটির প্রচার সম্পাদক হয়েছেন সাবেক ছাত্র নেতা জসীম উদ্দীন। এদিকে আবদুল্লাহ সোহেলকে কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,

ভাপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শ্যামনগর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, জিয়া পরিষদ, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন বিবৃতি দিয়েছে।


উল্লেখ্য, ২০১৩ সালের নভেম্বর থেকে দীর্ঘদিন ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগার ও কাশিমপুরে কারাভোগকারী আব্দুল্লাহ সোহেল শ্যামনগর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম নজরুল ইসলামের ছেলে।

একই সাথে সোহেল আব্দুল্লাহ তারেক রহমান মুক্তি পরিষদ এর আহবায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন। সভাপতি ড. মামুন আহমেদ ও সাধারণ সম্পাদক হেলাল খানসহ জাসাস কেন্দ্রীয় কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে

বিবৃতিতে নুতন নেতৃত্ব খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করার পাশাপাশি স্বাধীনতার মুলমন্ত্র গনতান্ত্রিক চেতনা জাগ্রত করতে সক্রিয় ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। 

আরও পড়ুন

×