বিএনপিকে মন্তব্য করে কাদের বললেন, মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না

প্রকাশিত: 08/12/2019

নিজস্ব প্রতিবেদন

বিএনপিকে মন্তব্য করে কাদের বললেন, মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না

বিএনপিকে মন্তব্য করে কাদের বললেন, মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না
 

বিএনপির নেতৃত্বের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন মরা গাঙে পরিণত হয়েছে। স্রোতহীন এই গাঙে আর কখনো জোয়ার আসবে না।


আজ(রোববার) দুপুরে বরিশাল মহানগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি খালেদার জিয়ার দুই বছরের কারাভোগের ২ মিনিটের জন্যও আন্দোলন সংগ্রাম করতে পারেননি তারা । শুধু দলীয় আবাসিক অফিসে প্রেস কনফারেন্স করছে।

তিনি বলেন, বিএনপি এখন নালিশী পার্টিতে পরিণত হয়েছে। দেশ-বিদেশে নালিশ করে বেড়াচ্ছে। কেননা তাদের এখন নেতৃত্ব সংকট দেখা দিয়েছে বলে মন্তব্য করেন।

বিএনপির পরিণতি মুসলীগ লীগের মতো হবে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি এখন অস্তিত্ব সংকটে। এদের পরিণতি হবে মুসলিম লীগের মত।

আওয়ামী লীগের  কোনো বসন্তের কোকিল দরকার নেই  আমাদের সুবিধাবাদী, খারাপ লোকের দরকার নেই। এরা দলে ঢুকে উইপোকার মতো সব খেয়ে ফেলে দল টাকে ধংসের দিকে ঠেলে দেবে ।

এসময় সম্মেলনের উদ্বোধক আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, প্রধান বক্তা জাতীয় নির্বাহী কমিটির জ্যেষ্ঠ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, বিশেষ অতিথি দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, প্রমুখ।

আরও পড়ুন

×