ষড়যন্ত্র চলছে খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট নিয়ে 

প্রকাশিত: 09/12/2019

নিজস্ব প্রতিবেদন

ষড়যন্ত্র চলছে খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট নিয়ে 

ষড়যন্ত্র চলছে খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট নিয়ে 

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যগত মেডিক্যাল বোর্ডের রিপোর্ট দেওয়া নিয়ে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন খালেদা জিয়ার আইনজীবীরা। বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এক প্রতিবাদসভা ও মানববন্ধন কর্মসূচি থেকে এ কথা বলেন বিএনপিপন্থী আইনজীবী নেতারা।

ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের সভাপতিত্বে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনে আজ সোমবার দুপুরে এ কর্মর্সূচি পালিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য আরো রাখেন ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব ফজলুর রহমান, নিতাই রায় চৌধুরী, তৈমুর আলম খন্দকার, মাহবুবউদ্দিন খোকন, আবেদ রাজা, বদরুদ্দোজা বাদল, রুহুল কুদ্দুস কাজল, কামরুল ইসলাম সজল প্রমুখ আইনজীবী। অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট প্রস্তুত হলেও সেদিন তা আদালতে দাখিল করেননি অ্যাটর্নি জেনারেল।

খন্দকার মাহবুব হোসেন আরো বলেন, এই সমাবেশ ও মানবন্ধন বিচার বিভাগের বিরুদ্ধে নয়। এটা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ষড়যন্ত্রের বিরুদ্ধে। তিনি বলেন, আমরা ন্যায়বিচার চাই। 

জয়নুল আবেদীন বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যগত মেডিক্যাল বোর্ডের রিপোর্ট দেওয়া নিয়ে সরকার ষড়যন্ত্র করছে । এ অনুষ্ঠান থেকে আগামী ১১ ডিসেম্বর বুধবার বিকেল ৪টায় আইনজীবী সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।
 

আরও পড়ুন

×