আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না : ওবায়দুল কাদের 

প্রকাশিত: 11/12/2019

নিজস্ব প্রতিবেদন

আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না : ওবায়দুল কাদের 

আজ বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন , আওয়ামী লীগে কোন ধরণের দূষিত রক্ত রাখা হবে না ।

আমরা আওয়ামী লীগকে তরুন প্রজন্মের উপযোগী দল হিসাবে দেখতে চাই । এ কারণে দলের ভিতরে কঠোর ভাবে শুদ্ধি অভিযান পরিচালনা করা হচ্ছে ।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন , শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ । এখন তাঁর নেতৃত্বে আওয়ামী লীগকে সময়োপযোগী আধুনিক দল হিসাবে গড়ে তোলা হচ্ছে ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘তিনি (ফখরুল) দাবি করেন বিএনপি নাকি এ দেশের সংখ্যালঘুবান্ধব সরকার।

শুনলে মনে হাসি পায়। আমি হাসব, না কাঁদব তা ভেবে ভেবে পাই না এই অনুষ্ঠানে হবিগঞ্জ আওয়ামী লীগের দুই সদস্যের আংশিক কমিটি ঘোষনা করেন ।

এতে সভাপতি হিসাবে নির্বাচন করা হয় আগের কমিটির সভাপতি সাংসদ আবু জাহিরকে , আর সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পান আগের কমিটির সহ সভাপতি আলমগীর চৌধুরী ।

ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাম্পাদক মাহবুব উল আলম হানিফ সহ দলের অনেক নেতা কর্মী ।

আরও পড়ুন

×