খালেদা জিয়ার সাথে আমাদের কোন যুদ্ধ নেই : এমএ মান্নান 

প্রকাশিত: 12/12/2019

নিজস্ব প্রতিবেদন

খালেদা জিয়ার সাথে আমাদের কোন যুদ্ধ নেই : এমএ মান্নান 

আজ ( ১২ ডিসেম্বর ) বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ চেম্বার কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে সুনামগঞ্জ শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বাণিজ্যমেলার উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেন বেগম খালেদা জিয়ার সাথে আমাদের ব্যক্তিগত কোন যুদ্ধ নেই । তিনি একজন সিনিয়র নেতা ।


তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী ছিলেন । তাই তার জামিনের বিষয়টি সম্পূর্ণভাবে আলাদাতের । তাই আদালতের বিষয়টি আদালত ফয়সালা করবে ।

আদালত যদি বেগম খালেদা জিয়াকে জামিন দেন তাতে আমাদের কোন দুশ্চিন্তার কারণ নেই । এই সময় তিনি আরো বলেন , আদালতের মামলা আদালত বেগম খালেদা জিয়াকে মানতে হবে , তেমনি আমাদের সরকার ও আইন মানে আর আমরাও মানি ।

এই সময় তিনি আইনজীবীদের সম্পর্কে বলেন , বিএনপিপন্থী আইনজীবীদের দ্বারা সেদিন হাইকোর্টের বারান্দায় যে ঘটনা ঘটেছে তা একটা জাতির জন্য একটা দেশের জন্য অত্যন্ত লজ্জাকর । এ ধরনের অরাজক অবস্থা উশৃঙ্খল অবস্থা কোনো সভ্য দেশে চলতে পারে না ।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এই অনুষ্ঠান শুরু হয় । এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ ,

পুলিশ সুপার মো: মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শরিফুল ইসলাম, পৌরসভার মেয়র নাদের বখ্ত, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু , ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ সহ আরো অনেক নেতাকর্মী এই অনুষ্ঠানে  বক্তব্য রাখেন । 

আরও পড়ুন

×