বিজিবিকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কমান্ড মেনে চলার নির্দেশ : প্রধানমন্ত্রী 

প্রকাশিত: 18/12/2019

নিজস্ব প্রতিবেদন

বিজিবিকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কমান্ড মেনে চলার নির্দেশ : প্রধানমন্ত্রী 

আজ বুধবার সকালে রাজধানীর পিলখানায় বিজিবির সদর দপ্তরে বিজিবি দিবস উপলক্ষে আয়োজিত আনুষ্ঠানিক কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কমান্ড মেনে চলা এবং শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবিকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । 

বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবিকে বিশ্বমানের সীমান্তরক্ষী বাহিনী হিসেবে গড়ে তুলতে সরকার বিজিবি ২০৪১ ভিশন পরিকল্পনা গ্রহণ করেছেন । 

শৃঙ্খলা ও চেইন অব কমান্ডকে একটি বাহিনীর অন্যতম চালিকাশক্তি আখ্যায়িত করে প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা  ঊর্ধ্বতন কতৃর্পক্ষের কমান্ড সবসময় মেনে চলবেন এবং শান্তিশৃঙ্খলা বজায় রাখবেন। 

এই সময় প্রধানমন্ত্রী আরো বলেন , আমি আশা করি আপনারা সব সময় দেশপ্রেম,সততা,ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন । আর আপনাদের কোন সমস্যা হলে সেটা সমাধান করার জন্য আমরা তো আছি ।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী বিজিবি দিবস উপলক্ষে বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ আবদানের জন্য স্বীকৃতিস্বরূপ বর্ডার গার্ড পদক-২০১৯ ,রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক-২০১৯, বর্ডার গার্ড পদক সেবা-২০১৯ এবং রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক সেবা-২০১৯ বিতরণ করেন। 

আরও পড়ুন

×