বাংলাদেশের রাজনীতি পরিবারতন্ত্রের দিকে যাচ্ছে : মির্জা ফখরুল

প্রকাশিত: 04/01/2020

নিজস্ব প্রতিবেদন

বাংলাদেশের রাজনীতি পরিবারতন্ত্রের দিকে যাচ্ছে : মির্জা ফখরুল

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবির মুরাদের স্মরণে নাগরিক স্মরণসভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশের রাজনীতি পরিবারতন্ত্রের দিকে যাচ্ছে । আপনারা দেখবেন, এখানে একদলীয় শুধু নয়, এক ব্যক্তিও হয়ে যাচ্ছে ।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ বাইরে থেকে ঢোল বাজায় উন্নয়ন উন্নয়ন কিন্তু ভেতর একদম ফাঁকা । এই রাষ্ট্রকে পরিপূর্ণ ভাবে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য আওয়ামী লীগ সব কাজ চূড়ান্ত করে ফেলেছে ।

এসময় মির্জা ফখরুল আরো বলেন সরকার শুধু মুক্তিযুদ্ধের কথা বলে ওটা তাদের সবচাইতে বড় মিথ্যা কথা । তারা টিকে আছে এই পর্যন্ত কিন্তু ওই মুক্তিযুদ্ধের সকল সে তোমাকে ধ্বংস করেছে । 

তারেক রহমানকে নিয়ে মির্জা ফখরুল বলেন, সরকার দীর্ঘ সময় ধরে বলে আসছে তারেক রহমান এসকল দুর্নীতির সাথে জড়িত অথচ আজ পর্যন্ত তারা একটিও প্রমাণ করতে পারেনি । মামলায় বিচারক তাকে নির্দোষ বলে রায় দেওয়ার কারণে বিচারককে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে ।

স্মরণ সভায় উপস্থিত ছিলেন, শামসুজ্জামান দুদু, জিয়া পরিষদের আবদুল্লাহিল মাসুদ , এমতাজ হোসেন , প্রয়াত কবীর মুরাদের স্ত্রী বেগম মমতাজ কবীর । 

আরও পড়ুন

×