জাবি ছাত্রদলের সভাপতি সহ ৪ জন বহিস্কার

প্রকাশিত: 06/01/2020

নিজস্ব প্রতিবেদন

জাবি ছাত্রদলের সভাপতি সহ ৪ জন বহিস্কার

সংগঠনের শৃংখলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি সোহেল রানাসহ ৪ জনকে বহিস্কার করা হয়েছে ।

কেন্দ্রীয় ছাত্রদলের সহ দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল রোববার এ তথ্য জানানো হয়েছে । 

সংগঠনের শৃংখলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে বহিস্কার ৪ নেতা হলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রদলের সভাপতি সোহেল রানা, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান পাপন, ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এইচএম রাশেদ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুমিনুল ইসলাম জিসান । 

কেন্দ্রীয় কমিটির ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সংগঠনবিরোধী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি সোহেল রানা বলেন, বহিষ্কারের বিষয়টি শুনেছি। ছাত্রদলের কাউন্সিলের সময় কিছু অনিয়ম ও কমিটিতে বৈষম্যের প্রতিবাদ করেছিলাম।

৩ বার জেলে গিয়েছি, এছাড়া ছাত্রলীগের হামলার শিকার হয়েছি। তবু আমাকে কমিটিতে না রাখায় প্রতিবাদ জানিয়েছি। এসব কারণেই হয়ত আমাকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন

×