অন্যায় করলে কাউকেই ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: 12/01/2020

নিজস্ব প্রতিবেদন

অন্যায় করলে কাউকেই ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আজ রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের উদ্ধোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, অন্যায় করলে কাউকেই ছাড় দেয়া হবে না । সেই ব্যাক্তি সমাজের অধিপতি হোক, রাজনীতিবিদ হোক কিংবা নির্বাচনের জনপ্রতিনিধি হোক । 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেনি পাশাপাশি সমাজে সুশাসন প্রতিষ্ঠার কথা বলেছেন । যারা অন্যায় ভাবে টাকা আয় করবে অথবা ব্যায় করবে তাদের কাউকেই ছাড় দিচ্ছি না আমরা, ছাড় দেয়া হবেও না । 

মাদকবিরোধী অভিযান স্তিমিত করা হয়েছে কিনা ? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা মাদকব্যবসা করে, মাদক ব্যবসায় বিনিয়োগ করে, বড় বড় মাদক সম্রাটদের সবাইকেই ধরা হয়েছে কাউকে ছাড় দেওয়া হয়নি ।

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে মাদক তৈরি হচ্ছে কি না ? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছোট একটা জায়গায় ১১ লাখ রোহিঙ্গা বসবাস করে ।

তাদেরকে ম্যানেজ করা খুব কষ্টকর, তবে আমার জানা মতে সেখানে মাদক তৈরি হয় না । তাদের কেউ কেউ এই ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারে । আমরা সবাইকে নজরদারিতে রেখেছি ।

আরও পড়ুন

×