বিএনপি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন নন্দা খালি  জোয়ারিয়ানালার বিএনপি নেতা।

প্রকাশিত: 15/01/2020

কায়েস আলম কায়সার

বিএনপি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন নন্দা খালি  জোয়ারিয়ানালার বিএনপি নেতা।

কক্সবাজার রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের নন্দা খালি এলাকার বিএনপি নেতা এনামুল্লা।  বিএনপি'র রাজনীতির দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন এনামুল্লাহ।

স্থানীয় জোয়ারিনালা নন্দা খালি মৃত অসিউর রহমানের পুত্র এবং সে বিগত 25 বছর পর্যন্ত বিএনপির রাজনীতির সাথে জড়িত ,বিএনপি নেতা এনামুল্লা জানিয়েছেন গত ৫ জানুয়ারি ২০২০ ইংরেজি তারিখে এনামুল্লা কে জোয়ারিয়ানালা বিএনপি কমিটির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন পরে সেটি রদবদল করে তাকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় এই কারণে সে স্বেচ্ছায় বিএনপি'র রাজনীতি করবে না বলে পদত্যাগ করেছেন‌।

এবং সে রামু উপজেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য থেকেও সে পদত্যাগ করেন ,এনাম উল্লাহ জোয়ারিয়ানালা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক এবং যুবদলের সভাপতি ছিলেন অনেক বছর যাবত ।

আলোচিত এই বিএনপি নেতা এনামুল্লা। বিএনপি'র রাজনীতির থেকে স্বেচ্ছায় পদত্যাগের কারণে এলাকার মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে এবং স্থানীয় বিএনপি'র নেতাকর্মীর মধ্যে অনেকে জানিয়েছেন এনামুল্লা  বিএনপির রাজনীতি থেকে সরে যাওয়ার কারণে দলের বিশাল ক্ষতি হয়েছে।সে দলের জন্য একজন দক্ষ কর্মঠ ও  ত্যাগী নেতা ছিলেন।

আরও পড়ুন

×