দেশটা সবার, এখানে কারও জমিদারি চলবে না : ইশরাক

প্রকাশিত: 22/01/2020

নিজস্ব প্রতিবেদন :

দেশটা সবার, এখানে কারও জমিদারি চলবে না : ইশরাক

আজ বুধবার দুপুরে পশ্চিম হাজারীবাগের ঝাউচর বাজার থেকে প্রচার শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, বাংলাদেশের মানুষের ভোটের অধিকার হরণ করা হয়েছে। ক্ষমতাসীনরা দেশটাকে দখল করে নিয়েছে। দেশটা সবার, এখানে কারও জমিদারি চলবে না ।

ভোটে অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়ানো হবে জানিয়ে ইশরাক হোসেন বলেন, এ দেশে মানুষের কথা বলার অধিকার নেই, বাকস্বাধীনতা নেই, সব অধিকার ক্ষমতাসীনরা হরণ করছে।

আমরা বলে দিতে চাই এটি আর আমরা মানব না।পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, আমি পুলিশ প্রশাসনকে বলবো নির্বাচন কমিশনকে যে সাংবিধানিক দায়িত্ব দেয়া হয়েছে সেটি পালন করেন। আপনারা এদেশের জনগণের পক্ষে থেকে কাজ করেন ।

উত্তর সিটির বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের হামলার প্রসঙ্গ টেনে ইশরাক বলেন, আমাদের উত্তরের মেয়রপ্রার্থীর গণসংযোগে পেছন থেকে কাপোরুষিত হামলা চালানো হয়েছে । হামলার প্রায় ২৪ ঘন্টা হতে চলছে এখনও কাউকে গ্রেফতার দেখতে পাইনি ।

নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব-উন নবী খান সোহেল, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু ।

আরও পড়ুন

×