দুর্নীতি ও দুঃশাসনের সাথে আপোস করে নাই বলেই খালেদা জিয়া কারাগারে : তাবিথ আউয়াল

প্রকাশিত: 25/01/2020

নিজস্ব প্রতিবেদন :

দুর্নীতি ও দুঃশাসনের সাথে আপোস করে নাই বলেই খালেদা জিয়া কারাগারে : তাবিথ আউয়াল

আজ শনিবার সকালে মিরপুর ৬নং সেকশন কাঁচাবাজার এলাকায় গণসংযোগ শুরু করার আগে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, দুর্নীতি ও দুঃশাসনের সাথে আপোস করে নাই বলেই বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে ।

তাবিথ আউয়াল বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে না , ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়াকে মুক্তির পথ ত্বরান্বিত হবে ।

মিরপুরে গনসংযোগ কালে মিরপুরকে উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে । আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করবো ।

কাউকে অন্যায় করতে সুযোগ দেয়া হবে না । অন্যায়কে কোন ভাবে প্রশ্রয় দেওয়া হবে হবে না । মিরপুর গার্মেন্ট শিল্প এলাকা, এখানে শ্রমিকদের নিরাপত্তা নেই । তাদের নিরাপত্তার জন্য আমরা কাজ করবো ।

মিরপুরে গনসংযোগ কালে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএম রাজ্জাক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।

আরও পড়ুন

×