গোপীবাগে হামলার জন্য ইশরাকই দায়ী : তাপস

প্রকাশিত: 26/01/2020

নিজস্ব প্রতিবেদন :

গোপীবাগে হামলার জন্য ইশরাকই দায়ী : তাপস

আজ রোববার সবুজবাগ এলাকায় নিবাচর্নী প্রচারণার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেন, নির্বাচনে জাতীয় রাজনীতির কূটকৌশল নিযে কাজ হচ্ছে না বিএনপির। সন্ত্রাসীদের বের করে এনেছে, তারা ভয়ভীতি সৃষ্টির পাঁয়তারা করছে ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারের সময় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । পরে দুই পক্ষে একে অপরের দিকে ইটের টুকরা নিক্ষেপ করে । লাঠিসোঁটা দিয়ে হামলা করে ।

হামলার বিষয়ে ফজলে নূর তাপস বলেন, শান্তিপূর্ণভাবে আমাদের কর্মীরা ভোটার স্লিপ নিয়ে কাজ করছিল। বিএনপি প্রার্থী নিজে উপস্থিত থেকে হামলা চালিয়েছে।

ফজলে নূর তাপস আরো বলেন, জাতীয় রাজনীতির কূটকৌশল প্রয়োগ করে নির্বাচনে প্রশ্নবিদ্ধ করার সুযোগ নেই, এটা স্থানীয় নির্বাচন। 

চীনে করোনাভাইরাস নিয়ে সবাইকে সতর্ক করে শেখ ফজলে নূর তাপস বলেন, চীনে করোনাভাইরাস নামে একটি রোগ ছড়িয়ে পড়েছে। যাঁরা চীনে যাতায়াত করেন, তাঁরা যেন সতর্ক থাকেন।

এই ভাইরাস যেন দেশে প্রবেশ করতে না পারে। প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সতর্কতার পাশাপাশি আগাম ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন

×