মানুষ এতটা নির্লজ্জ ও দলকানা হতে পারে ?

প্রকাশিত: 30/01/2020

নিজস্ব প্রতিবেদন :

মানুষ এতটা নির্লজ্জ ও দলকানা হতে পারে ?

আজ বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী গণসংযোগে হামলার বিষয়ে পুলিশ কর্মকর্তার যে ব্যাখ্যা প্রধান সিইসি দিয়েছেন, তার কড়া সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মানুষ এতটা নির্লজ্জ ও দলকানা হতে পারে।

রোববার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের গণসংযোগে হামলার প্রসঙ্গ টেনে রুহুল কবির রিজভী বলেন, ওয়ারীতে আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসী ক্যাডার বাহিনী আমাদের নেতাকর্মীদের ওপর বর্বর কায়দায় হামলা করে।

সেই হামলার সহযোগিতায় ছিল পুলিশ।পরে ওয়ারী থানার ওসি  মোস্তাফিজুর রহমান তার ওপর মহলের সঙ্গে যে কথাবার্তা বলছিলেন, তার ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেখানে ওসি সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে বলেন,  ইশরাকের পার্টি মতিঝিল এলাকায় চলে গেছে। আর আমাদের যে পার্টি আছে, (নৌকার লোকজন) ওরা আছে-সেন্ট্রাল উইমেন্সের সামনে।

রিজভী আরও বলেন, এটি নিয়ে সিইসিকে সাংবাদিকরা প্রশ্ন করলে তার জবাবে নূরুল হুদা বললেন– ‘পার্টি মানে পুলিশ, মানে তাদের দল, পুলিশের সঙ্গে যে লোকজন থাকে তাদের পার্টি বলে।

রাজধানীতে বিএনপি নেতাদের গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, আর মাত্র একদিন পরেই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন অথচ বিএনপি নেতাকর্মীদের সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করছে পুলিশ।

সিটি নির্বাচনকে সামনে রেখে উল্লেখিত নেতৃবৃন্দকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত অসত্য ও বানোয়াট মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তি দাবি করছি।

আরও পড়ুন

×