বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হলে সন্ত্রাস-চাঁদাবাজি ছেড়ে দেন : ওবায়দুল কাদের

প্রকাশিত: 01/03/2020

নিজস্ব প্রতিবেদন :

বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হলে সন্ত্রাস-চাঁদাবাজি ছেড়ে দেন : ওবায়দুল কাদের

আজ রোববার দুপুরে রাজশাহী নগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হলে সন্ত্রাস-চাঁদাবাজি মাদক ও দুর্নীতি ছেড়ে দেন।

ওবায়দুল কাদের বলেন, সিন্ডিকেট করতে পারবেন না। ঘরের মধ্যে ঘর করা যাবে না। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। দয়া করে পকেট কমিটি করবেন না। পকেট কমিটি করে শেখ হাসিনাকে ছোট করবেন না, আওয়ামী লীগকে ছোট করবেন না।

সুবিধাবাদীদের আওয়ামী লীগে জায়গা হবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের নিয়ে কমিটি হবে। গ্রহণযোগ্য নেতৃত্ব দিয়ে আওয়ামী লীগ পরিচালিত হবে। এটাই শেখ হাসিনার নির্দেশ।

ওবায়দুল কাদের বলেন,  আওয়ামী লীগে কর্মী কমে যাচ্ছে, নেতা বেড়ে যাচ্ছে। এত নেতার দরকার নেই। আমাদের ত্যাগী নেতা দরকার। মঞ্চের দিকে তাকালেই বোঝা যায়, কত নেতা। বিলবোর্ডে সুন্দর সুন্দর ছবি দেখা যায়, অথচ নেতাকে মানুষ চেনে না।

নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর সততা ও সাহস থেকে আমাদের শিক্ষা নিতে হবে। ত্যাগের বলিদান, ভোগের লিপ্সা পরিহার করে সত্যিকারের মুজিব সৈনিক হতে হবে। মনে রাখতে হবে, ক্ষমতা চিরস্থায়ী নয়।

আরও পড়ুন

×