কুখ্যাত সন্ত্রাসীরা জামিন পেলেও খালেদা জিয়া জামিন পায় না : ফখরুল

প্রকাশিত: 09/03/2020

নিজস্ব প্রতিবেদন :

কুখ্যাত সন্ত্রাসীরা জামিন পেলেও খালেদা জিয়া জামিন পায় না : ফখরুল

ক্যাসিনোকান্ড ও টেন্ডারবাজির ঘটনায় গ্রেফতার জি কে শামীমের জামিন প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কুখ্যাত সন্ত্রাসী-দুর্বৃত্ত আসামি জামিন পেলেও খালেদা জিয়া জামিন পায় না।এতেই প্রমাণিত হয়, দেশে আইনের শাসন বলতে কিছুই নেই। এটা এখন স্বৈরাচারের দেশে পরিণত হয়েছে।

ফখরুল বলেন, কুখ্যাত আসামির জামিন হয় অথচ রাষ্ট্র জানে না। এতে প্রমানিত হয়েছে, এই রাষ্ট্র একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। রাষ্ট্রের কোন প্রতিষ্ঠানে এখন শৃঙ্খলা-জবাবদিহিতার জায়গা নেই।

নারী দিবস বিষয়ে ফখরুল বলেন, দেশে গণতন্ত্র না থাকলে নারীদের অধিকার থাকবে না এবং এখন নেই। সেটার প্রমাণ আজকের বাংলাদেশ। গণতন্ত্র না ফিরলে নারীদের অধিকার ফিরে পাওয়া যাবে না।

ফখরুল আরো বলেন, এই দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা, দেশের নারীদের জন্য বহু উন্নয়নমূলক কাজ করেছেন, তাদের ক্ষমতায়নের জন্য কাজ করেছেন, সেই নেত্রীকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আবদ্ধ করে রাখা হয়েছে। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করতে না পারলে গণতন্ত্র মুক্ত হবে না।

এসময় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলের অন্যান্য নেতাকর্মী ।

আরও পড়ুন

×