রামুর কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগে জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন

রামুর কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগে জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন

জাতির শ্রেষ্ঠ সন্তান, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপন করতে আমরা গর্বিত।

যার জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। জাতির জনক দিয়েছেন স্বাধীনতা, তাঁরই কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন দেশের অর্থনৈতিক মুক্তি।

আজকের এই দিনে আমাদের প্রতিজ্ঞা করতে হবে আমরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। উন্নয়নের পক্ষে ঐক্যবদ্ধ। ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবন্ধ থাকতে হবে।

বাংলাদেশকে পুনরায় পরাধিন রাষ্ট্রে পরিণত করতে দেশ বিরোধী আগুন সন্ত্রাসীরা এখনো সক্রিয় রয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সজাগ থাকলে তাদের ষড়যন্ত্র কোনদিন সফল হবে না।

কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত জাতির জনকের শততম জন্মবার্ষিকীর উপলক্ষে গর্জনিয়া ফাক্রিকাটা ব্রীজ সংল্গন্ন এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচীর সচনা করা হয়। সকাল ৮টায় কোরানখানি ও এতিমদের খাবার বিতরণ করা হয়।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ন ও জন্মদিনের কাটা শেষে আলোচনা সভা ও রাত ৮টায় জন্মদিবস উপলক্ষ্যে আকাশে আতশিবাজি উড়ানো হয়।

কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এম সেলিম সভাপতিত্বে ও ইউনিয়ন সিনিয়র সদস্য আব্দুল শুক্কুর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিঃসহ-সভাপতি ফয়ইজুল হক,সহ-সভাপতি জাগের আহম্মদ মেম্বার,সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সিকদার ,সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম,

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম মেম্বার,কচ্ছপিয়া ইউনিয়ন ২নং ইউপি ও সাবেক প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদিন, সাংবাদিক মোঃসাইদুজ্জামান সাঈদ,

কচ্ছপিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের  সভাপতি মনিরুল ইসলাম মনির, সাধারণ সম্পাদক মোঃশাহ আলম, কচ্ছপিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আবু তালেব সিকদার,কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লর্বা কর্মকার, সহ-সভাপতি বিশ্বজিত কুমার, কচ্ছপিয়া কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ সোহেল,কচ্ছপিয়া তাঁতী লীগের সভাপতি জাফর আলম,সাধারণ সম্পাদক মোঃজাহেদ কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সদস্য জসীম উদ্দীন ও বিভিন্ন ওয়ার্ড়ের নেতৃবৃন্দ।

শেখ মুজিবের জন্মদিনে উপলক্ষে রাতে ফাক্রিকাটা ব্রীজের সংলগন্ন এম সেলিমের উদ্যোগে এক প্রীতি ম্যাচ আয়োজন করা হয়েছে। কচ্ছপিয়া ও গর্জনিয়া খেলোয়ার একাদশ অন্য দিকে অংশগ্রহন করেছেন নাইক্ষ্যংছড়ি খেলোয়ার একাদশ।

আরও পড়ুন

×