জনগণের টাকায় কেনা চাল ক্ষমতাসীন দলের নেতারা আত্মসাত করছেন : রিজভী

প্রকাশিত: 15/04/2020

নিজেস্ব প্রতিবেদন

জনগণের টাকায় কেনা চাল ক্ষমতাসীন দলের নেতারা আত্মসাত করছেন : রিজভী

দেশের জনগণের টাকায় কেনা চাল ক্ষমতাসীন দলের  নেতারা আত্মসাত করছেন বলে অভিযোগ করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 গতকাল মঙ্গলবার সকালে রাজধানীতে ফিউচার অব বাংলাদেশে নামে সংগঠনের উদ্যোগে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার সর্মসূচির উদ্ধোধন করে তিনি এসব অভিযোগ করেন।  

রিজভী বলেন, আজকে সরকারী ত্রাণ আত্মাসাত হয়ে যাচ্ছে। কাদের দ্বারা? এই সরকারি দলের লোকদের দ্বারা। ক্ষমতাসীন দলের লোকজনদের বাড়িতে চাল বোঝাই হয়ে যাচ্ছে। কার চাল? জনগনের চাল। তাদের টাকায় কেনা চাল।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, ক্ষমতাসীনরা একতরফাভাবে কাজ করতে গিয়ে শুধু নিজের দলের লোকজনদের পেট ভরানোর কাজটা গত ১০ বছর ধরে যেভাবে করছে এখন সেটাই হচ্ছে।

যখন মানুষ রাস্তায় মরে পড়ে থাকছে, মানুষ একটু খাবারের জন্য হাহাকার করছে, রেল স্টেশনে, পথে-ঘাটে একটা ত্রাণের আশায় মানুষ দিনের দিন সেখানে গ্রীষ্মের প্রখর রোদ্রের মধ্যে অপেক্ষা করছে অথচ তারা ত্রাণ পাচ্ছে না। ত্রাণ লুটপাট হয়ে যাচ্ছে।

সবাইকে একসঙ্গে সংকট মোকাবেলায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, একটা দেশ চলতে পারে না। আমরা এখনও বলছি যে, জনগনের এই দুর্দশা লাঘব করার জন্য একসঙ্গে এগিয়ে এসে কাজ করতে হবে।

আরও পড়ুন

×