কোনোরকম চিন্তা ছাড়া একেবারে দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্ত নেয়া হয়েছে

প্রকাশিত: 30/05/2020

নিজস্ব প্রতিবেদন :

কোনোরকম চিন্তা ছাড়া একেবারে দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্ত নেয়া হয়েছে

করোনায় গণপরিবহন চালুর সিদ্ধান্ত ভুল মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কোনোরকম চিন্তা ছাড়া একেবারে দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্ত নেয়া হয়েছে।আমরা মনে করি, এটা ভুল সিদ্ধান্ত। আরও চরম বিপদের মধ্যে ঠেলে দেয়া হলো।

আজ শনিবার বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে তার কবরে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করতে পারে না। ভুল সিদ্ধান্ত নিয়ে জাতিকে একটা বিপদের মুখে ফেলে দিয়েছে। ছুটি, গণপরিবহন চালুসহ সব বিষয়ে সরকার ভুল সিদ্ধান্ত নিয়েছে।

তিনি বলেন, প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। বিশেষজ্ঞরা বলছেন, এমনকি তাদের পরামর্শক কমিটি পরামর্শ দিয়েছে এখন এই মুহূর্তে একবারে একসঙ্গে সবকিছু খোলা উচিত হবে না। সরকার তাদের কথা না শুনে সবকিছু খুলে দেয়ায় আমরা আরও বড় হুমকির মুখে পড়ে যাচ্ছি।

জিয়াউর রহমানকে স্মরণ করে মির্জা ফখরুল বলেন, করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে এই নেতার কথা বারবার মনে হয়। মনে হয়, তিনি যদি নেতৃত্ব দিতে পারতেন, তাহলে হয়তো বাংলাদেশের মানুষকে এতো কষ্ট পেতে হতো না।

আরও পড়ুন

×