মন্ত্রী বীর বাহাদুর সুস্থ আছেন, বলেছেন ছেলে রবিন বাহাদুর

প্রকাশিত: 08/06/2020

দিদারুল আলম জিসান 

মন্ত্রী বীর বাহাদুর সুস্থ আছেন, বলেছেন ছেলে রবিন বাহাদুর

সবাইকে জানাই সালাম, আদাব, নমষ্কার, রিখোবায়া সবাই জেনে খুশি হবেন আপনাদের প্রিয় নেতা , মাননীয় মন্ত্রী, আমার বাবা জনাব বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় ঢাকাস্থ সামরিক হাসপাতালে ভালো এবং সুস্থ আছেন।

তিনি বান্দরবানে থাকতেও যে বেশ অসুস্থ ছিলেন তাও কিন্তু নয়। তারপরও উনার পরিবার মানে আমাদের মনভয়কে জয় করার জন্য এককথায় জোর করেই উনাকে ঢাকা নিয়ে আসা হয় চিকিৎসার জন্য।

যে মানুষটি এই করোনা দূর্যোগময় মূহুর্তে সরকারের একজন হয়ে, জনগনের বন্ধু হয়ে সবার আগে পাশে দাড়িয়েছেন সেই মানুষটিই আজ করোনায় আক্রান্ত।

তবে হে আপনাদের এই প্রিয় নেতার জন্য আপনাদের যে নি:স্বার্থ ভালোবাসা তা দেখে আমরা বীর বাহাদুর পরিবার সত্যিই আবেগাপ্লুত। বিশেষ করে বাবার অসুস্থার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সাথে সাথে যে খবরা খবর নিয়েছেন তার জন্য নেত্রীর নিকট আমাদের পরিবার কৃতজ্ঞ।

এছাড়াও কেন্দ্রীয় রাজনৈতিক নেতৃবৃন্দ দেশের বিভিন্ন দপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তা,  সচিব, বিভিন্ন জেলা প্রসাশক, পুলিশ, সেনাবাহিনীর সিনিয়র কর্মকর্তা এমনকি দেশের বাইরে থেকেও মুঠোফোনে যারা খবর রেখছেন তাদের প্রতিও আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা এবং বান্দরবানের ৭ উপজেলা, ৩৩ ইউনিয়ন সহ আশে পাশের বিভিন্ন উপজেলায় উনার রোগমুক্তি কামনায় বিভিন্ন মসজিদ, মন্দির, বিহারে, প্যাগোডায় যে সমবেত প্রার্থনা তা এরই প্রমাণ। আপনাদের দোয়া আশীর্বাদে আপনাদের নেতা সুস্থ আছেন ।

আশা করছি খুব দ্রুত আপনাদের এই প্রিয় মানুষটি আবারো আপনাদের সামনে হাজির হবে। সবাই আমার বাবা, আপনাদের মন্ত্রী, আপনাদের নেতা, আপনাদের ভালোবাসার মানুষটার জন্য আরো বেশি বেশি দোয়া আশীর্বাদ করবেন  সেই কামনা করছি। 

আরও পড়ুন

×