হিরা মনির নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি রিজভীর

প্রকাশিত: 16/06/2020

নিজস্ব প্রতিবেদন :

হিরা মনির নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি রিজভীর

লক্ষীপুরের পালেরহাট পাবলিক হাই স্কুলের ছাত্রী হিরা মনির ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

লক্ষীপুরের পালেরহাট পাবলিক হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্রী হিরা মনি পাশবিক নির্যাতন করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

রিজভী বলেন, এই সরকার কয়েকটি দর্শন চালু করেছে। রাষ্ট্র দর্শন। সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষেত্রে। অর্থনীতির ক্ষেত্রে ক্যাসিনো চালু করছে। সামাজিক ক্ষেত্রে নারী নির্যাতন, ধর্ষণ চালু করেছে। রাজনৈতিক ক্ষেত্রে গণতন্ত্র হত্যা করে নবউদ্যমে বাকশাল চালু করেছে।

এই হচ্ছে সে প্রধানমন্ত্রী ও সরকারের রাষ্ট্রদর্শন। এই দর্শন প্রতিষ্ঠা করতে গিয়ে কত হীরা মনিকে ধর্ষণের শিকার হতে হয়েছে শালীনতা হয়েছে এর কোনো ইয়াত্বা নেই।

মানববন্ধনে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি হাফিজুর রহমান হাফিজ, মাজেদুল ইসলাম রুমন, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, সহ সাধারণ সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সুলতানা জেসমিন জুই, মহানগর উত্তর ছাত্রদল নেতা আপেল মাহমুদ ও স্বেচ্ছাসেবক দল নেতা মোর্শেদ আলম প্রমুখ।

আরও পড়ুন

×