রাঙ্গুনিয়ায় আ’লীগের নেতা মোঃ আবু তাহেরের মানবিক কর্মকান্ড, বিভিন্ন মহলে প্রশংসিত

রাঙ্গুনিয়ায় আ’লীগের নেতা মোঃ আবু তাহেরের মানবিক কর্মকান্ড, বিভিন্ন মহলে প্রশংসিত

করোনা  সংক্রমন শুরুর পর থেকেই রাঙ্গুনিয়া ও চন্দ্রঘোনা এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, রাঙ্গুনিয়া উপজেলা ত্রান সমন্নয়ক মুহাম্মদঃ আবু তাহের।

করোনা সংক্রমন প্রতিরোধে অসহায় হয়ে পড়া, দিন-মজুর,গরীব,কর্মহীন মানুষের মাঝে সরকারি ত্রান, তথ্যমন্ত্রী মহোদয়ের পারিবারিক (এন.এন.কে) ফাউন্ডেশন এর পাশাপাশি নিজের ব্যাক্তিগত তহবিল থেকেও ত্রান সামগ্রী, উপহার স্বরুপ,নগদ অর্থ বিতরণ, চিকিৎসা সেবা, সহ বিভিন্ন মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা আবু তাহের।

আওয়ামীলীগ নেতা আবু তাহের এর সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, জীবন কারো জন্য থেমে থাকেনা। তিনি বলেন, জননেতা ড.হাছান মাহমুদের নির্দেশে রাঙ্গুনিয়ার কোন অসহায় মানুষ যেন অনাহারে দিন না কাটায় সেই লক্ষে তিনি কাজ করে যাচ্ছেন।

এছাড়াও তিনি বলেন, রাজনীতি মানুষের জন্য, যদি মানুষের উপকারে কোন রাজনীতিবিদ এগিয়ে না আসেন তবে সে রাজনীতি করার কোন প্রয়োজন নেই। এবং তিনি আরো বলেন, সর্বদা তিনি তাঁর সামর্থ্য অনুযায়ী  মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন।

চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুস ছালাম বলেন, করোনা সংক্রমন হওয়ার পর থেকেই এলাকায় অসহায়,দিনমজুর,কর্মহীন মানুষের মাঝে সরকারের পাশাপাশি দলের নেতা-কর্মীদের সাথে নিয়ে একাধিক বার ত্রান সামগ্রী দিয়েছেন আ’লীগ নেতা আবু তাহের।

তিনি আরো বলেন, এগুলো ছাড়াও মানবতার ফেরিওয়ালা আবু তাহের অনেক দুস্থ অসহায় ব্যাক্তিদের চিকিৎসা সেবা সহ নগদ অর্থ বিতরণ, মাস্ক বিতরন সহ বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা দিয়েছেন।

প্রতিনিয়ত সকলের খবরাখবর নিয়ে যাচ্ছেন এই নেতা। শুধু তাই নয় তিনি বলেন, কৃষকের অনুরোদে শতাধিক কর্মী নিয়ে গুমাই বিলে ধান কেটে কৃষকের সহযোগিতা করেছেন এই মহান নেতা আবু তাহের।

মানবতার ফেরীওয়ালা আ’লীগ নেতা আবু তাহের এর এই মানবিক কর্মকান্ড প্রশংসিত হয়েছে এলাকাবাসি সহ বিশিষ্টজনদের ৷

আরও পড়ুন

×