এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করাই জাতীয় পার্টির রাজনীতি

প্রকাশিত: 14/07/2020

নিজস্ব প্রতিবেদন :

এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করাই জাতীয় পার্টির রাজনীতি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদ যেসব স্বপ্ন দেখেছিলেন ও কর্মসূচি দিয়েছিলেন, সেসব বাস্তবায়ন করাই জাতীয় পার্টির রাজনীতি বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান দলটির চেয়ারম্যান জিএম কাদের।

জিএম কাদের বলেন, রংপুরে এরশাদকে কবর দেয়া হয়েছে রংপুরবাসীর ইচ্ছায়। কারণ তারা চেয়েছিলেন রংপুরের সন্তানকে রংপুরে কবর দিতে। তাদের চাওয়াতেই হয়েছে কবর। প্রথম মৃত্যুবার্ষিকীতে আমি আমার ভাইয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

তিনি বলেন, তিনি এমন একজন রাজনীতিবিদ ছিলেন, যিনি বিশ্বের বিভিন্ন দেশ, প্রতিষ্ঠান থেকে তিনি বিভিন্ন ধরনের পদবী, উপাধি লাভ করেছিলেন। যা বাংলাদেশের খুব কম নেতার ভাগ্যে জুটেছে।

এরশাদের স্বপ্ন পূরণে কাজ করার দাবি করে জিএম কাদের বলেন, এখন আল্লাহর রহমতে এক বছর পর এসে আমরা বলতে পারি, জাতীয় পার্টি এখন অনেক বেশি সুসংহত, সুশঙখল এবং অনেক বেশি ঐক্যবদ্ধ। এবং রাতদিন আমরা এরশাদ সাহের যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নের ভিত্তিতে তিনি যে কর্মসূচি দিয়েছিলেন এবং যে কারণে তিনি এই জাতীয় পার্টিকে প্রতিষ্ঠা করেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কর্মসূচি নিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি।
 

আরও পড়ুন

×