রাজপথে নামার হুমকি বিএনপি নেতা রিজভীর

প্রকাশিত: 26/08/2020

নিজস্ব প্রতিবেদন :

রাজপথে নামার হুমকি বিএনপি নেতা রিজভীর

বিএনপি নেতাকর্মীদের মুক্তি না দিলে করোনার মহামারীর মধ্যেই সরকারের বিরুদ্ধে রাজপথে নামার হুমকি দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

২৬ আগষ্ট বুধবার রাজধানীর নয়াপল্টনে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে আয়োজিত এক মানববন্ধন অনুষ্ঠানে এ হুমকি দেন।

রিজভী বলেন, গতকালও ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদকে কোন কারন ছাড়াই গ্রেফতার করা হয়েছে। প্রতিদিন বিএনপি’র নেতাকর্মীদের বিনা কারনে গ্রেফতার করা হচ্ছে। তারা করোনা ও বন্যা আক্রান্তদের মাঝে ত্রাণ বিতরণ করছে, এটাই তাদের অপরাধ।

তিনি বলেন, ইসহাক সরকারসহ সকল অন্যায়ভাবে গ্রেফতারকৃতদের মুক্তি দিতে হবে। যদি এই মুক্তি বাধাগ্রস্থ হয়, তবে রাজপথের সমস্ত কনক্রিট উড়িয়ে আমরা রাস্তায় ব্যারিকেড তৈরি করবো।

রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতাসীনদের নানা দুর্নীতির বিরুদ্ধে জনগনের দৃষ্টি অন্যদিকে ঘুরিয়ে নিতেই বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে। তিনি আরো বলেন, ফরিদপুরের ছাত্রলীগের নেতা দুই হাজার কোটি টাকা পাচারের সঙ্গে জড়িত এবং  সেই জেলার দুই আওয়ামী লীগ নেতা ওই শহরে মার্সিডিজ গাড়ি চালায়, এগুলোকে ঢাকতে বিএনপি নেতাদের মুখ বন্ধ রাখতে এসব গ্রেফতারের আয়োজন।

১৫ আগস্ট ও ২১ আগস্টের ঘটনাবলী নিয়ে ক্ষমতাসীনরা বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়ারউর রহমান ও খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার করছে বলেও অভিযোগ করেন রিজভী।

আরও পড়ুন

×