মোঃ মোজাম্মেল হক ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে চান।

মোঃ মোজাম্মেল হক ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে চান।

জনাব মোঃ মোজাম্মেল হক ঢাকা ১৮ সংসদীয় আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান। বাংলাদেশ আওয়ামীলীগের তরফ থেকে অত্র আসন শুন্য ঘোষণা করে প্রার্থী আহবান করা হলে জনাব মোঃ মোজাম্মেল হক  শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সময় মতো নৌকার মনোনয়নের জন্য নমিনেশন ফর্ম জমা দেন।

জনাব মোঃ মোজাম্মেল হক ডে-নাইট নিউজের মাধ্যমে দেশের সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে বিশেষ করে ঢাকা-১৮ আসনের সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সহযোগিতার প্রার্থণা জানান।

মোঃ মোজাম্মেল হক বলেন, তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত বাধ্যগত ও বাংলাদেশ আওয়ামীলীগের একজন রাজপথের রাজনৈতিক কর্মী, জননেত্রী শেখ হাসিনা যাকে উপযুক্ত ও যোগ্য প্রার্থী বলে মনে করবেন তাকেই যেন নৌকার মনোনয়ন দেন তিনি এই আশাবাদ ব্যক্ত করেছেন এবং তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঢাকা ১৮ আসনের মানুষের প্রতিনিধিত্ব করে মরহুম শাহারা আপার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে সকল উন্নয়ন অগ্রগতি চলমান রাখার জন্য সাধারণ মানুষের সাথে সাথে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সহযোগিতা ও মুজিব সৈনিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা থাকলে ইনশা আল্লাহ নৌকার বিজয় নিশ্চিত হবে।

জনাব মোঃ মোজাম্মেল হক নৌকার মনোনয়ন পাওয়ার ব্যাপারে বলেন, তিনি ছাত্রজীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও মুজিব আদর্শে উজ্জীবীত হয়েই ছাত্রলীগের রাজনীতি করেছেন। তার পরিবারের সব সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আছেন ও থাকবেন , তার পরিবারের সাবেক অনেকেই আওয়ামীলীগের রাজনৈতিক ঐতিহ্য ও ইতিহাসে সবচেয়ে দরকারী ও গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন ও জাতির পিতার সহচারী হবার সুযোগ পেয়েছেন এবং তার সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্থা রাখতে পেরেছেন। জনাব মোজাম্মেল হক আরো বলেন,  তার পরিবারের ধারাবাহিকতায় তিনি নিজেও জননেত্রীর খুব পরিচিত আস্থাভাজন মুজিব সৈনিক, জননেত্রী শেখ হাসিনা চাইলে মনোনয়ন পেয়ে ঢাকা ১৮ আসনের মানুষের প্রতিনিধিত্ব করে মরহুম শাহারা আপার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন ও সকল উন্নয়ন অগ্রগতি চলমান রাখতে সবচেয়ে বেশি দায়িত্বশীল ভুমিকা রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন। 

জনাব মোঃ মোজাম্মেল হক একাধারে রাজনীতিবিদ, সমাজ সেবক, সাংগঠনিক ব্যক্তিত্ব, সরকারের সাবেক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। জনাব মোজাম্মেল হকের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত তুলে ধরা হলোঃ
সদস্য, মাননীয় প্রধানমন্ত্রীর ৩/এ ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ের কেন্দ্রীয় নির্বাচন বিষয়ক কমিটি।  উপদেষ্টা, নরসিংদী জেলা আওয়ামীলীগ। ৬৯'এর ছাত্র-গণআন্দোলনের ছাত্রনেতা ও ৭১'এর মুক্তিযুদ্ধের সংগঠক। সাবেক সহ-সভাপতি শহীদুল্লাহ হল শাখা, বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৭২ - ১৯৭৩ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র এবং ঢাবির পরিসংখ্যান বিভাগ থেকে অনার্স ও মাস্টারস। ঢাবির আইবিএ থেকে এমবিএ ১৯৮৩ সালে। নেদারল্যান্ডসের ইনটারনেশনাল ইন্সটিটিউট থেকে পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ১৯৮৯ সালে। সাভারের বিপিএটিসি হতে এসিএডি এবং প্লেনিং একাডেমী ঢাকা হতে  ডিগ্রী প্রাপ্ত। জেনারেল সেক্রেটারি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। উপদেষ্টা, ঢাকা বিভাগীয় কমিটি, সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১। সাবেক ব্যবস্থাপনা পরিচালক, চারটি চিনি কল। সাবেক পরিচালক, খাদ্য ও চিনি শিল্প কর্পোরেশন।

আরও পড়ুন

×