পৌর-আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম শাহীনের নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন

পৌর-আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম শাহীনের নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালন

নরসিংদী জেলার রায়পুরা পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে এবং পৌরসভা-আওয়ামীলীগের সভাপতি জনাব আলহাজ্ব মাহবুব আলম শাহীনের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

জন্মদিনের অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জনাব মোগল ডাক্তার, শ্রমিকলীগের আহবায়ক জনাব জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক জনাব ইঞ্জিঃ আবদুল্লাহ আল মামুন প্রধান এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ উপস্থিত থেকে জননেত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানকে আলোকিত ও সাফল্যমন্ডিত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে সম্মানিত ডাক্তার মোগল সাহেব বলেন, “দেশরত্ন শেখ হাসিনা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা এবং তারই নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ সোঁনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব, জাতির পিতার পরে তার কন্যা দেশরত্ন শেখ হাসিনা সবচেয়ে বেশি জনপ্রিয় নেত্রী এবং তার নেতৃত্বে দেশের ও জনগণের উন্নয়ন অগ্রগতি এগিয়ে যাবে দুর্বার গতিতে”।

সম্মানিত সভাপতি আলহাজ্ব মাহবুব আলম শাহীন সাহেব শেখ হাসিনার নেতৃত্বে সকল উন্নয়ন অগ্রগতি তুলে ধরেন এবং শেখ হাসিনার অবদান ও রাজনৈতিক মোকাবেলার কথা বলেন ও সকল ষড়যন্ত্রকারীদের পিছনে ফেলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করার আহবান জানান। ছাত্রলীগের আওয়ামী রাজনৈতিক যোদ্ধাদের মধ্যে মোহাম্মদ মনির, মোঃ রুহুল আমিন ও আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

×