অপরাধী কে কোনো ভাবেই ছাড় দেওয়া যাবে না:ওবায়দুল কাদের 

প্রকাশিত: 08/10/2019

নিজেস্ব প্রতিবেদন

অপরাধী কে কোনো ভাবেই ছাড় দেওয়া যাবে না:ওবায়দুল কাদের 

অপরাধী কে কোনো ভাবেই ছাড় দেওয়া যাবে না:ওবায়দুল কাদের 

বাংলাদেশের বুয়েট ( বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় ) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডর জন্য দেশ জুড়ে দুঃখ প্রকাশ করছেন । তার সাথে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন , কেউ ভিন্ন মত প্রকাশ করলেই তাকে মারা যায় না । এমনকি ঘটনার পাঁচ মিনিটের মধ্যে ছয় জনকে গ্রেফতার করেন । আরও কয়েকজনকে বহিস্কার করা হয় । যারা এর সাথে জড়িত আছে তাদেরকে কঠোর মূলক শাস্তি দেওয়া হবে । অপরাধীকে কোনো মূল্যে ছেড়ে দেওয়া যাবে না । 
ওবায়দুল কাদের আরো বলেন ; আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনে অপরাধীদের ছাড় দেওয়া হবে না । তাদেরকে কঠিন শাস্তি পেতেই হবে । এমনকি আওয়ামীলীগের মন্ত্রী , এমপি , দলের নেতা কাওকে ছাড়া হবে না । তাদের বিরুদ্ধে অপরাধের দায়ে সাংগঠনিক প্রশাসনিক ব্যবস্থা নেয়ার জন্য আদেশ রয়েছে । তিনি আরও বলেন যে বিএনপির শাসনামলে নিজের দলের কেউ অপরাধ করলে তার উপরে কোনো নাজির তৈরি করা হয় নি । আরও সেই আমলে দেশ হয়ে গেছিলো দূর্ণীতির স্বর্গরাজ্যে পরিণত হয় । 
চলমান সন্ত্রাস ,দুর্নীতি ও মাদক বিরোধী অভিযান বন্ধ থাকার বিষয় জানান ,, আমাদের দলের সবায় যে ভালো মানুষ এটা আমি বলছি না । অনেক দিক দিয়ে দলে আগাছা -পরগাছা প্রবেশ করেছে । তিনি আরও জানান বর্তমান সরকার শেখ হাসিনা উন্নয়নের সুফল আর আর সেটা দেশ ব্যাপি ভোগ করছে । ইতি মধ্যে দেশে অনেক উন্নয়ন মূলক কাজ করছেন তিনি । 
তিনি আরও বলেন ;বাংলাদেশে আন্দোলনের একটু ঢেউও নেই, বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দিচ্ছে না। বিএনপির জনপ্রিয়তা এবার রংপুর নির্বাচনে প্রমাণ হয়েছে। বিএনপি মহাসচিব দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে দিশেহারা হয়ে পড়েছেন। তিনি কখন কী বলেন, তা নিজেও জানেন না।

 

আরও পড়ুন

×