ঢাকা-৫ উপনির্বাচন: বিএনপি প্রার্থী সালাউদ্দিনের গাড়িতে হামলা ও ভাংচুর

প্রকাশিত: 07/10/2020

অনলাইন ডেস্ক:

ঢাকা-৫ উপনির্বাচন: বিএনপি প্রার্থী সালাউদ্দিনের গাড়িতে হামলা ও ভাংচুর

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে সালাহউদ্দিন অক্ষত থাকলেও হামলায় গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বুধবার নির্বাচনী গণসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী কার্যালয়ে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সালাহউদ্দিনন আহমেদ অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা এই হামলা চালিয়েছে। ছাত্রলীগ-যুবলীগের ১৫-২০ জন নেতাকর্মী মিছিলসহ হঠাৎ দৌড়ে এসে অতর্কিত হামলা চালিয়ে আমার গাড়ির গ্লাস ভেঙে ফেলে।

কাজী মনিরুল ইসলাম মনুর বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ প্রার্থী নাবালক ও অর্বাচীনের মতো কথা বলছেন। রাজনীতি ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী সম্পর্কে তার কোনো ধারণা নেই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে অপপ্রচার চালাচ্ছেন আবার আমার গণসংযোগে হামলা চালান।

সালাহউদ্দিন আরও বলেন, আমি এই এলাকার তিন বারের নির্বাচিত সংসদ সদস্য। এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত ধরে হয়েছে।

এর আগে ডেমরার বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুন পাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন সালাহউদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সম্পাদক আকবর হোসেন নান্টু, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সর্দার, ডেমরা থানা বিএনপির সহ-সভাপতি হাজী হযরত আলী, যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন ভুইয়া, যাত্রাবাড়ী থানা বিএনপির সহ-সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, ডেমরা থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবু হানিফ, আবদুল সত্তার, সারুলিয়া ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. হেলাল উদ্দিন।

আরও পড়ুন

×