প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে ফুলবাড়ীতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে ফুলবাড়ীতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড খসড়া চূড়ান্ত অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলা শাখা, পৌর শাখা, ফুলবাড়ী সরকারি কলেজ শাখা ও শহীদ স্মৃতি আদর্শ কলেজ শাখা ছাত্রলীগের যৌথ উদ্যোগে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা পৌরশহর প্রদক্ষিণ করে। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠুন চৌধুরী এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসানের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সাংগঠনিক সম্পাদক অন্তর, ফুলবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুজ্জামান রাসেল, সহ সভাপতি নাসিম মাহমুদ, শহীদ স্মৃতি আদর্শ কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক প্লাবন শুভসহ উপজেলা ছাত্রলীগ এবং বিভিন্ন ইউনিটের নেত্রীবৃন্দ। 

আনন্দ শোভাযাত্রায় ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর খসড়া চ‚ড়ান্ত অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। 

আরও পড়ুন

×