আবরার হত্যার মত ঘটনা আগে ঘটেনিঃ স্বারাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত: 11/10/2019

নিজস্ব প্রতিবেদন

আবরার হত্যার মত ঘটনা আগে ঘটেনিঃ স্বারাষ্ট্রমন্ত্রী 

৭ অক্টোবর ছাএলীগ নেতাকর্মীদের হাতে নির্মমভাবে নিহত হওয়া বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার মত এমন ঘটনা আগে ঘটেনি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল । 

আজ দুপুরে তেজগাঁওয়ে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত প্রধান ফটক উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব মন্তব্য করেন আসাদুজ্জামান খান কামাল । 

এই সর্ম্পকে আসাদুজ্জামান খান কামাল বলেন , আবরারের মত ছাত্র যারা দেশের ভবিষ্যৎ আমরা যাদেরকে নিয়ে অহস্কার করি , যাকে করে এসব ঘটনার মাধ্যমে যাতে আমাদের দেশের সোনার ছেলেরা হারিয়ে না যায় ।

যারা এই কাজটা করেছে তারা দেশের ভবিষ্যৎ সম্পদ নষ্ট করেছে । তাই যারা এই কাজ করেছে তাই তাদেরকে কোন ভাবে ক্ষমা করা হবে না । তিনি আরো বলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) প্রশাসন আরেকটু সতর্ক থাকার দরকার ছিল ।

হয়তোবা তারা আরো সর্তক থাকলে এমন ঘটনা নাও ঘটতে পারতো ।  সরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন আবরার হত্যার ঘটনায় যারা জড়িত তাদের প্রায় সবাইকে আমরা আটক করে ফেলেছি । তিনি জানান এখন পর্যন্ত আমরা ১৭ জনকে আটক করে ফেলেছি । 

উল্লেখ্য ৭ অক্টোবর বিকেলে আবরার ফাহাদ নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভারত বাংলাদেশ চুক্তির বিরোধিতা করে একটি পোষ্ট করেছিল সেই পোষ্টে কে কেন্দ্র করে ওই দিন রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কলেজ ছাত্রলীগ কয়েক জন নেতা তাদের কক্ষে ডেকে নিয়ে হত্যা করে তারা পরে তার লাস শেরে বাংলা হলের সিঁড়িতে ফেলে রেখে দেয় তারা । 

আরও পড়ুন

×