এবার যুবলীগ থেকে বহিষ্কারের দাবি যুবলীগ চেয়ারম্যানের । 

প্রকাশিত: 12/10/2019

নিজস্ব প্রতিবেদন

এবার যুবলীগ থেকে বহিষ্কারের দাবি যুবলীগ চেয়ারম্যানের । 

ক্যাসিনো মাদক ও দূর্নীতি এসব ঘটনাকে কেন্দ্র করে যুবলীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের বৈঠক অনুষ্ঠিত হয়েছে । সংগঠনের এই কঠিন অবস্থায় আয়োজিত জরুরি বৈঠকে উপস্থিত ছিলেন না যুবলীগের বর্তমান চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী । 

প্রেসিডিয়ামের জরুরি বৈঠকে যুবলীগ চেয়ারম্যান উপস্থিত না থাকায় । উপস্থিত নেতাদের ক্ষোভ প্রকাশ করেন । বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কারের দাবি ওঠে । 


এই বৈঠকে অনেক নেতা কর্মী যুবলীগ চেয়ারম্যানের বহিষ্কারের দাবি করলেও ওই বৈঠকে  যুবলীগ সাধারন সম্পাদক হারুনুর রশিদ বহিষ্কারের বিষয়ে আপওি করায় সম্ভব হয়নি । তবে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে দলের সর্বোচ্চ ব্যবস্থা (বহিষ্কার) করার জন্য প্রধানমন্ত্রী কাছের চিঠি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে । 

তবে এই অনুষ্ঠানে সাধারন সম্পাদক হারুনুর রশিদ বলেন ,ক্যাসিনো মাদক সহ বিভিন্ন অবৈধ কাজে জড়িত থাকায় যুবলীগ দপ্তর সম্পাদক আনিসকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।  

এই বৈঠকে উপস্থিত ছিলেন শেখ শামসুল আবেদীন, আলতাফ হোসেন বাচ্চু , মজিবুর রহমান চৌধুরী , মোহাম্মদ আলী খোকন , অধ্যাপক এবিএম আমজাদ হোসেন , শাহাজান ভূঁইয়া মাখন , শেখ আতিয়ার রহমান দিপু প্রমুখ সহ দলের আরো অনেক নেতা কর্মী এই বৈঠকে উপস্থিত ছিলেন ।  

আরও পড়ুন

×