জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর

প্রকাশিত: 08/11/2020

অনলাইন ডেস্ক:

জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী জো বাইডেনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সেই সঙ্গে মার্কিন ভাইস প্রেসিডেন্ট হিসেবে জয়ী কমলা হ্যারিসকেও অভিনন্দন জানান। 

আজ রোববার বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। উল্লেখ্য, জো বাইডেন ও কমলা হ্যারিস গতকাল শনিবার নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন।

আজ অভিনন্দনবার্তায় জো বাইডেনের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, তাঁর এই ঐতিহাসিক বিজয়ে বন্ধুপ্রতিম মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণের সঙ্গে বাংলাদেশের জনগণও আনন্দিত। 

বিএনপি মহাসচিব আশা প্রকাশ করে বলেন, জো বাইডেন মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে সক্ষম হবেন। একই সঙ্গে বিশ্বে শান্তি, নিরাপত্তা, গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠায় জোরালো অবদান রাখবেন।

অভিনন্দনবার্তায় বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আমলে দুই দেশের গভীরতম সম্পর্কের কথা উল্লেখ করেন মির্জা ফখরুল। 

তিনি আশা প্রকাশ করেন, জো বাইডেন সেই ধারাকে এগিয়ে নিয়ে যাবেন। তিনি জো বাইডেনের সর্বাঙ্গীণ সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।একই অভিনন্দনবার্তায় মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন জানিয়ে তাঁর সর্বাঙ্গীণ সাফল্য, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন বিএনপি মহাসচিব।

আরও পড়ুন

×