ভিপি নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি

প্রকাশিত: 08/01/2021

ডে-নাইট

ভিপি নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি

 ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে রাজধানীর কোতোয়ালি থানায় দায়ের করা ধর্ষণ, অপহরণ ও ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৮ জানুয়ারি প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেছে ঢাকার মুখ্য মহানগর আদালত।

আদালত সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক ওয়াহিদুজ্জামান প্রতিবেদন দাখিল করেননি।  তাই আজ আবার নতুন করে দিন ধার্য করেন আদালত।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাজধানীর কোতোয়ালি থানায় ভুক্তভোগী তরুণী নিজেই বাদী হয়ে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ৬ নেতাকর্মীর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। এছাড়া তিনি লালবাগ থানায় একই আসামিদের বিরুদ্ধে আরও একটি মামলা করেন। 

মামলার আসামিরা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুর, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, সংগঠনের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, একই সংগঠনের নাজমুল হুদা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ বাকী। এর মধ্যে নাজমুল হাসান সোহাগ, সাইফুল ও নাজমুল হুদা কারগারে আছেন।

 

আরও পড়ুন

×