মোঃ মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য-পদ লাভ করেছেন

মোঃ মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য-পদ লাভ করেছেন

জনাব “মোঃ মোজাম্মেল হক” বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য পদ লাভ করায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ সংবর্ধনা দেওয়ার মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছেন এবং বাংলাদেশ আওয়ামীলীগের রায়পুরা উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আফজাল হোসেন ও নেতৃবৃন্দ কেন্দ্রীয় নেতা মোঃ মোজাম্মেল হক সাহেবকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জনাব মোঃ মোজাম্মেল হক একাধারে রাজনীতিবিদ, সমাজ সেবক, সাংগঠনিক ব্যক্তিত্ব ও সরকারের সাবেক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। তিনি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত মহাসচিব। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা বিষয়ক কমিটির সদস্য। নরসিংদী জেলা শাখা আওয়ামীলীগের সম্মানিত উপদ্রেষ্টা। সহ-সভাপতি, (শহীদুল্লাহ হল শাখা, বাংলাদেশ ছাত্রলীগ) ১৯৭২-১৯৭৩। উপদেষ্টা, ঢাকা বিভাগীয় কমিটি, সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১। সাবেক ব্যবস্থাপনা পরিচালক, চারটি চিনি কল। সাবেক পরিচালক, খাদ্য ও চিনি শিল্প কর্পোরেশন।

জনাব মোঃ মোজাম্মেল হক ঢাবির পরিসংখ্যান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স করেন, ঢাবির আইবিএ থেকে এমবিএ করেন ১৯৮৩ সালে। নেদারল্যান্ডসের ইনটারনেশনাল ইন্সটিটিউট থেকে পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা করেন ১৯৮৯ সালে। সাভারের বিপিএটিসি হতে এসিএডি এবং প্লেনিং একাডেমী ঢাকা হতে ডিগ্রী প্রাপ্ত হন।

জনাব মোঃ মোজাম্মেল হকের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামে। জনাব মোঃ মোজাম্মেল হক নরসিংদী জেলার সাবেক সম্মানিত গভর্নর ও রায়পুরা উপজেলার সাবেক সম্মানিত এমপি জনাব মরহুম আফতাব উদ্দিন ভুঁইয়া সাহেবের মেয়ের জামায়। জনাব মরহুম আফতাব উদ্দিন ভুঁইয়া বাংলাদেশের সংবিদান প্রনয়ন কমিটির একজন সম্মানিত সদস্য ছিলেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর হবার সুযোগ পেয়েছিলেন।

জনাব মোঃ মোজাম্মেল হক ছাত্রজীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও মুজিব আদর্শে উজ্জীবীত হয়েই ছাত্রলীগের রাজনীতি করেছেন। তার পরিবারের সব সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আছেন ও থাকবেন বলে তিনি বলেছেন, তার পরিবারের সাবেক অনেকেই আওয়ামীলীগের রাজনৈতিক ঐতিহ্য ও ইতিহাসে সবচেয়ে দরকারী ও গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন ও জাতির পিতার সহচারী হবার সুযোগ পেয়েছেন এবং তার সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্থা রেখেছেন। পরিবারের

ধারাবাহিকতায় তিনি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী ও জননেত্রী শেখ হাসিনার খুব পরিচিত আস্থাভাজন মুজিব সৈনিক।

আরও পড়ুন

×