সাবেক মেয়র সাঈদ খোকন সমর্থকদের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: 13/01/2021

নিজস্ব প্রতিবেদন:

সাবেক মেয়র সাঈদ খোকন সমর্থকদের বিক্ষোভ সমাবেশ

সাঈদ খোকনের বিরুদ্ধে বর্তমান মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস মানহানি মামলা করায় বিক্ষোভ সমাবেশ করেছে খোকন সমর্থকরা। মঙ্গলবার পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখে ঢাকাবাসী নামে একটি সংগঠন।

সমাবেশে খোকন সমর্থকরা বলেন, সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা অবিলম্বের প্রত্যাহারের জোর দাবি জানাই এবং একই সঙ্গে বিষয়টি সমাধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। 

উল্লেখ্য, গত সোমবার সকালে রাজধানীর মানিক নগরে খাল পরিষ্কার কার্যক্রম পরিদর্শনকালে মেয়র (ঢা.দ.) তাপস সাংবাদিকদের বলেন, সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে। তাপস বলেছেন, দুর্নীতির অভিযোগ নিয়ে সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য মানহানিকর। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, গত শনিবার রাজধানীর মানববন্ধনে প্রাক্তন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন দাবি করেছেন, শেখ ফজলে নূর তাপস মেয়র পদে যোগ্যতা হারিয়েছেন।

তিনি অভিযোগ করেন, তাপস দক্ষিণ সিটি কর্পোরেশন থেকে কয়েকশো কোটি টাকা নিজস্ব মধুমতি ব্যাংকে স্থানান্তর করেছেন। এছাড়া বিভিন্ন ব্যক্তি ও সংস্থায় কয়েক'শ কোটি টাকা বিনিয়োগ করে কোটি কোটি টাকা লাভ হিসেবে নিচ্ছেন।

অন্যদিকে অর্থের অভাবে দক্ষিণ সিটি কর্পোরেশনের দরিদ্র কর্মচারীরা কয়েক মাস ধরে বেতন পাচ্ছেন না। তহবিলের অভাবে সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বন্ধ হয়ে গেছে।
 

আরও পড়ুন

×