ভোট চোরদের প্রতিহত করতে লাঠি-জুতা নিয়ে প্রস্তুত থাকার নির্দেশ : কাদের মির্জা

প্রকাশিত: 14/01/2021

নিজস্ব প্রতিবেদন :

ভোট চোরদের প্রতিহত করতে লাঠি-জুতা নিয়ে প্রস্তুত থাকার নির্দেশ : কাদের মির্জা

ভোট চোরদের প্রতহত করতে সমর্থকদের লাঠি-জুতা নিয়ে প্রস্তুত থাকার ‍নির্দেশ দিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

আজ বুধবার সকালে আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন।

তিনি কর্মী-সমর্থকদের উদ্দেশ্য করে বলেন, লাঠি আর পায়ের পুরাতন জুতা গুলো তৈরি করে রেখেছেন তো, ভোট চুরি করতে আসলে লাঠি দিয়ে পায়ের হাঁঠুর নিচে মারবেন। পুরাতন জুতা-স্যান্ডেল দিয়ে ভোট চোরদের মারতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তিনি বসুরহাট পৌরসভায় একাধিকবার নির্বাচিত মেয়র।

তিনি বলেন, প্রতিপক্ষ এর আগেও আমাকে পরাজিত করার জন্য চেষ্টা করেছে। তারা দেখেছে আমাকে হারানো সম্ভব না। শেখ হাসিনা ভাতের অধিকার প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু ভোটের অধিকার এখনও প্রতিষ্ঠিত হয়নি। একমাত্র শেখ হাসিনাই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে পারবেন।

কাদের মির্জা আরও বলেন, বঙ্গবন্ধু শেষ মুজিবর রহমান স্বাধীনতা দিয়েছেন ভোট ও ভাতের অধিকারের জন্য। শেখ হাসিনা ভাতের অধিকার প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু ভোটের অধিকার এখনও প্রতিষ্ঠিত হয়নি। একমাত্র শেখ হাসিনাই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে পারবেন। 

এসময় তিনি আরও বলেন, আমি নোয়াখালী ও ফেনীর আঞ্চলিক রাজনীতি, অনিয়ম সন্ত্রাস দুর্নীতি ও লুটপাটের কথা বলি। যড়যন্ত্রকারীরা জাতীয় রাজনীতির দিকে নিয়ে যায়।

আরও পড়ুন

×