তৃতীয় ধাপে দেশের ৬২ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

প্রকাশিত: 30/01/2021

নিজস্ব প্রতিবেদন :

তৃতীয় ধাপে দেশের ৬২ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

তৃতীয় ধাপে দেশের ৬২ পৌরসভায় ভোটগ্রহণ চলছে। আজ শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে।

নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর বলেন, কিছু পৌরসভায় বাড়তি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য চাওয়া হয়েছে সেখানে তা দেয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীদের সদস্যদের সহিংসতা এড়াতে সতর্ক থাকতে বলা হয়েছে।

নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, ৬২টি পৌরসভায় গত বৃহস্পতিবার থেকে র‌্যাব, পুলিশ ও বিজিবির সদস্যরা মাঠে কাজকরছে। তৃতীয় ধাপের নির্বাচনী লড়াইয়ে অংশ নিচ্ছে আওয়ামী লীগ, বিএনপিসহ বেশ কয়েকটি রাজনৈতিক দল।

তৃতীয় ধাপে যেসব পৌরসভায় ভোট হচ্ছে সেগুলো হচ্ছে- শিবগঞ্জ, গাবতলী, কাহালু ও নন্দীগ্রাম, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর এবং নওগাঁর ধামইরহাট ও নওগাঁ সদর, দিনাজপুরের হাকিমপুর, নীলফামারীর জলঢাকা, কুড়িগ্রামের উলিপুর, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, বগুড়ার ধুনট।

রাজশাহীর মুন্ডুমালা, খুলনার পাইকগাছা, সাতক্ষীরার কলারোয়া, বরগুনা সদর ও পাথরঘাট, ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান, বরিশালের গৌরনদী ও মেহেন্দিগঞ্জ এবং ঝালকাঠীর নলছিটি কেশরহাট, নাটোরের সিংড়া, পাবনা সদর, চুয়াডাঙ্গার দর্শনা, ঝিনাইদহের হরিণাকুন্ডু ও কোটচাঁদপুর, যশোরের মনিরামপুর, নড়াইলের সদর ও কালিয়া, বাগেরহাটের মোরেলগঞ্জ, ।

পিরোজপুরের স্বরূপকাঠী, টাঙ্গাইল সদর, জামালপুরের সরিষাবাড়ী, শেরপুরের নকলা ও নালিতাবাড়ী, ময়মনসিংহের গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ, নেত্রকোনার দুর্গাপুর, কিশোরগঞ্জের কটিয়াদী, মুন্সীগঞ্জ সদর, রাজবাড়ীর পাংশা, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এবং শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা, সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জ, মৌলভীবাজার সদর, কুমিল্লার বরুড়া ও চৌদ্দগ্রাম, চাঁদপুরের হাজীগঞ্জ, ফেনীর হাতিয়া, নোয়াখালীর চৌমুহনী, লক্ষ্মীপুরের রামগঞ্জ, মির্জাপুর, ভূঞাপুর, সখীপুর ও মধুপুর।

আরও পড়ুন

×