লক্ষ্য যেন হয় মানুষের ভাগ্য পরিবর্তন করা : প্রধানমন্ত্রী

প্রকাশিত: 12/02/2021

নিজস্ব প্রতিবেদন :

লক্ষ্য যেন হয় মানুষের ভাগ্য পরিবর্তন করা : প্রধানমন্ত্রী

জনগণকে দেওয়া ওয়াদা পূরণে কাজ করতে চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমি আপনাদের কাছে এটাই চাইব জনপ্রতিনিধি হিসাবে দেশের মানুষের কল্যাণ করা, মানুষের জন্য কাজ করা, মানুষের ভাগ্য পরিবর্তন করা এটাই যেন লক্ষ্য হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে চসিক মেয়র এম রেজাউল করিমসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। গণভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, আপনারা সকলে জানেন যে, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নের জন্য অনেক কর্মসূচি আমরা হাতে নিয়েছি, তা বাস্তবায়ন করে যাচ্ছি। সারা দেশেই কিন্তু আমরা এই উন্নয়নের কাজ অব্যাহত রয়েছে। আমরা মনেপ্রাণে বিশ্বাস করি, দেশের কল্যাণে কাজ করতে চাইলে, করা যায়।

করোনা টিকা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আজকে আমরা শুধু টিকা আনতে পেরেছি তাই-ই নয়, আমরা এখন টিকা প্রযোগের কাজও শুরু করেছি। এক্ষেত্রে জনপ্রতিনিধিদের কাছে আমার অনুরোধ থাকবে স্ব স্ব এলাকার মানুষ যেন এই টিকাটা নিতে পারে সেই ব্যবস্থা করা এবং তাদের উদ্বুদ্ধ করা ও নাম নিবন্ধন করা। 

আরও পড়ুন

×