যুদ্ধাপরাধী পরিবারকে রাজনীতির সুযোগ দিচ্ছে সরকার : মোমিন মেহেদী

প্রকাশিত: 13/02/2021

মোমিন মেহেদী :

যুদ্ধাপরাধী পরিবারকে রাজনীতির সুযোগ দিচ্ছে সরকার : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মোটা অংকের টাকার বিনিময়ে একদিকে যেমন যুদ্ধাপরাধী পরিবারকে রাজনীতির সুযোগ দিচ্ছে সরকার; অন্যদিকে একের পর এক কৌশল খাঁটিয়ে বাম-ডানের মধ্য থেকে কিছু ব্যক্তিকে গৃহপালিত রাজনীতিক বানাতে তারা সফলতার পরিচয়ও দিয়েছে।

১২ ফেব্রুয়ারি সকাল ১০ টায় জাতীয় জাদুঘরের সামনে ‘বাংলায় চাই সকল সাইনবোর্ড’ শীর্ষক সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার ভাষাসৈনিক-বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে এতে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নতুনধারার রাজনীতিকগণ আরো বলেন, যে দেশে স্বাধীনতা বিরোধী যুদ্ধপরাধী মুসা বিন শমসের-এর ছেলে রাজনীতি করার সুযোগ পায়, সে দেশে সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার জন্য নিবেদিত থাকা নতুন প্রজন্মের প্রতিনিধিরা উপেক্ষিত হবে; এটাই স্বাভাবিক। তবু বায়ান্নর প্রেরণায় একাত্তরের চেতনায় তারা ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে চলছে।  

২০১২ সালের ৩০ ডিসেম্বর থেকে পরিবারতন্ত্র-দুর্নীতিবাজ-যুদ্ধাপরাধীদের রাজনীতির বিরুদ্ধে সোচ্চার নতুনধারার সদস্য হতে আগ্রহী যে কোন স্বাধীনতার স্বপক্ষের ব্যক্তিকে ০২-৯৫১৪৫৩২ নম্বরে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টার মধ্যে কল দিয়ে সদস্য হওয়ার জন্য আহবান জানানো হচ্ছে।

আরও পড়ুন

×